খুলনা | রবিবার | ১৯ অগাস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

চৌগাছায় যুবককে পিটুনির  পর ইয়াবা দিয়ে চাঁদা দাবি

যশোর প্রতিনিধি | প্রকাশিত ১৪ জুন, ২০১৮ ০০:৫৫:০০

চৌগাছায় যুবককে পিটুনির  পর ইয়াবা দিয়ে চাঁদা দাবি

যশোরের চৌগাছায় আব্দুস সালাম নামে এক যুবককে অপহরণ করে চাঁদা না পেয়ে মারপিট করে পুলিশ পরিচয়ে বাবার কাছে চাঁদা দাবি করেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে চৌগাছা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। আব্দুস সালাম চৌগাছা পৌর শহরের পাঁচনামনা এলাকার নূরশেদ আলীর ছেলে।
সালাম চৌগাছা থানায় লিখিত অভিযোগে বলেছেন, চলতি মাদকবিরোধী অভিযানে পুলিশকে মাদক ব্যবসায়ের তথ্য দেয়ায় উপজেলার সিংহঝুলী ইউনিয়নের জাহাঙ্গীরপুর গ্রামের সলেমান হোসেনের ছেলে মনি ও আব্দুল, দাউদ হোসেনের ছেলে লিটন ও টিটন, একই গ্রামের নূর মোহাম্মদের ছেলে হাফিজুর তার ওপর ক্ষিপ্ত হয়ে ৬০ হাজার টাকা চাঁদা দাবি করে। এ চাঁদা দিতে অস্বীকার করায় গত রোববার সন্ধ্যা সাতটার দিকে উল্লিখিত ব্যক্তিসহ অজ্ঞাত ৫/৬ জন সিংহঝুলী বাজার থেকে তাকে তুলে নিয়ে যায়। তারা জাহাঙ্গীরপুর গ্রামের ধুলোর বিল মাঠের একটি মেহগিনি বাগানে নিয়ে চাঁদা দাবি করে। তিনি চাঁদা দিতে অস্বীকার করলে গাছের সঙ্গে বেঁধে লাঠি দিয়ে বেদম মারপিট করে এবং তার কাছে থাকা দুই হাজার ৩শ’ টাকা ছিনিয়ে নেয়। এরপর তারা পুলিশ পরিচয়ে তার বাবার কাছে ফোন করে ৬০ হাজার টাকা চাঁদা দাবি করে। খবর পেয়ে আব্দুস সালামের বাবা নূরশেদ তার স্বজনদের নিয়ে মুচলেকা দিয়ে রিপন মেম্বারের কাছ থেকে তাকে উদ্ধার করে নিয়ে আসেন।
আব্দুস সালাম বলেছেন, ‘মনি ও আব্দুল এবং লিটন ও টিটন আপন চাচাতো ভাই। তারা ইয়াবার ব্যবসা করে। কিছুদিন আগে এই মনি ১শ’ ইয়াবা ট্যাবলেটসহ ডিবি পুলিশের হাতে আটক হয়। এ ঘটনায় তারা আমাকে দায়ী করে শায়েস্তা করতে চেয়েছিল। এ বিষয়ে চৌগাছা থানার ওসি খন্দকার শামীম উদ্দিন বলেন, লিখিত অভিযোগ পাওয়া গেছে। মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ









পোয়েটস ক্লাবের  বিশেষ অনুষ্ঠান

পোয়েটস ক্লাবের  বিশেষ অনুষ্ঠান

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০





ব্রেকিং নিউজ





আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০