খুলনা | রবিবার | ১৯ অগাস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

চিকিৎসার বিষয়ে এখনও সম্মতি  দেননি খালেদা জিয়া : স্বরাষ্ট্রমন্ত্রী

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ জুন, ২০১৮ ০০:০৪:০০

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) এবং সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার বিষয়ে কারা কর্তৃপক্ষের দেওয়া প্রস্তাবে এখনও সম্মতি জানাননি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি সম্মতি জানালেই কারা কর্তৃপক্ষের দেওয়া অপশনগুলোতে চিকিৎসা দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।
বুধবার দুপুরে তেজগাঁও সরকারি বিজ্ঞান কলেজের একটি অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে সর্বশেষ কী সিদ্ধান্ত নেওয়া হয়েছে, তা জানতে চান সাংবাদিকরা। জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, ‘দেখুন আমরা কী করতে যাচ্ছি। খালেদা জিয়াকে যারা চিকিৎসা সেবা দিয়ে থাকেন, যাদের চিকিৎসা তিনি নেন, সেই বিশেষজ্ঞ চারজনকে আমরা নিয়ে গিয়েছিলাম, সেটা আপনারা জানেন।
তিনি বলেন, আমাদের সিভিল সার্জন, কারাগারের ডাক্তার সবাই এক সঙ্গে তার স্বাস্থ্য পরীক্ষা করেছেন। তাদের সেই প্রেসক্রিপশন অনুযায়ী তার পুনরায় পরীক্ষা-নিরীক্ষার জন্য আমরা তাদেরকে জানিয়ে দিয়েছি। আমরা কোথায় নিয়ে যাবো। এখন তারা যদি সম্মতি প্রকাশ করেন, তাহলেই আমরা সেই ব্যবস্থা করবো। আমাদের আইজি প্রিজনস কিছুক্ষণ আগে জানিয়েছেন যে, খালেদা জিয়া এখনও কোনও সম্মতি দেননি। আমরা আশা করি, যেকোনও সময়েই তিনি সম্মতি প্রকাশ করবেন। তখনই আমরা আমাদের যে অপশনগুলো ছিল, সেসব অপশনে নিয়ে যাবো।’


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




তফসিলের আগে সংলাপ  চাই : নজরুল

তফসিলের আগে সংলাপ  চাই : নজরুল

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০










ব্রেকিং নিউজ







আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০