খুলনা | রবিবার | ১৯ অগাস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

আরও ১১ সাংগঠনিক জেলায়  যুবদলের নতুন কমিটি

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ জুন, ২০১৮ ০০:১০:০০

জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন বুধবার ঝিনাইদহ ও গোপালগঞ্জসহ দেশের ১১ সাংগঠনিক জেলায় যুবদলের আংশিক কমিটি অনুমোদন দিয়েছেন।
এসব কমিটির নেতৃবৃন্দ কারাবন্দি বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে ফিরিয়ে আনার জন্য সব হত্যা, গুম, নির্যাতন, নিপীড়ন উপেক্ষা করে গণতন্ত্র ও ভোটের অধিকার আদায় করবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন যুবদলের শীর্ষস্থানীয় দুই নেতা। বুধবার যুবদলের দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলালের সই করা এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব কমিটি গঠনের কথা জানানো হয়। এর আগে গত ৬ জুন বুধবার দেশের ১০ জেলায় যুবদলের কমিটি গঠন করা হয়। নতুন কমিটি ও নেতাদের নাম নিচে দেওয়া হলো।
ঝিনাইদহ জেলা : সভাপতি আহসান হাবিব রনক, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান সুজন, সাধারণ সম্পাদক  আশরাফুল ইসলাম পিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল বাসার বাঁশি, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ।
গোপালগঞ্জ জেলা : সভাপতি সিকদার শহিদুল ইসলাম লেলিন, সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান আজিজ, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আজিম মোল্লা, সাংগঠনিক সম্পাদক রাশেকুজ্জামান পলাশ।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




তফসিলের আগে সংলাপ  চাই : নজরুল

তফসিলের আগে সংলাপ  চাই : নজরুল

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০










ব্রেকিং নিউজ







আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০