খুলনা | শুক্রবার | ১৭ অগাস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

‘অসুস্থ খালেদা বঙ্গবন্ধু মেডিকেলে চিকিৎসা নিতে চান না’

খবর প্রতিবেদন | প্রকাশিত ১১ জুন, ২০১৮ ০০:৫৭:০০

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে যেতে চান না বলে জানিয়েছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজনস) ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন। রবিবার আইজি প্রিজনস গণমাধ্যমকে বলেন, বঙ্গবন্ধু মেডিকেলে নেয়ার কথা জানালে খালেদা জিয়া বলেন- ‘আমি ওই হাসপাতালে যাব না। কেন যাব না, তার কোনো ব্যাখ্যা দিতেও বাধ্য নই।’
এদিকে বিএনপি’র একাধিক সূত্রে জানা গেছে, খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিতে আগ্রহী নন। তিনি বেসরকারি ইউনাইটেড হাসপাতালে চিকিৎসা নিতে আগ্রহী।
এর আগে শনিবার বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসকরা দাবি করেন, কারাবন্দী খালেদা জিয়া ‘মাইল্ড স্ট্রোকে’ আক্রান্ত হয়েছেন। দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা না গেলে তিনি বড় ধরনের স্ট্রোকে আক্রান্ত হতে পারেন।
অপরদিকে রবিবার সচিবালয়ে আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ‘খুব সম্ভবত গত পরশু খালেদা জিয়া রোজা রেখেছিলেন। বিকেল সাড়ে ৩টার দিকে হেলে পড়ে যাচ্ছিলেন। তখন তার সঙ্গে থাকা গৃহপরিচারিকা ফাতেমা ধরে ফেলেন। তাৎক্ষণিকভাবে জেলের চিকিৎসকরা তাকে শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন।’
এদিকে গতকাল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, খালেদা জিয়াকে চিকিৎসার জন্য প্রয়োজনে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেয়া হবে। এখানে পর্যাপ্ত চিকিৎসা দেয়া সম্ভব না হলে প্রয়োজনে তাকে ইউনাইটেড বা অন্য কোনো হাসপাতালে নেয়া হবে। তবে তা নির্ভর করবে শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎকদের সিদ্ধান্তের উপর।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



অটল বিহারী বাজপেয়ী আর নেই

অটল বিহারী বাজপেয়ী আর নেই

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০৭











ব্রেকিং নিউজ











ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০২