খুলনা | বৃহস্পতিবার | ২৩ মে ২০১৯ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৬ |

Shomoyer Khobor

নচিকেতার গল্পে অপু বিশ্বাস

খবর বিনোদন | প্রকাশিত ০৫ জুন, ২০১৮ ০০:১০:০০

কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও গীতিকার নচিকেতার গল্পে নির্মিত হচ্ছে ছবি ‘শর্টকাট’। এতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অপু বিশ্বাস। পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যমের খবরে গত সোমবার এমনটা প্রকাশ করা হয়েছে।
ছবিটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল। অপু ছাড়াও এতে আরও অভিনয় করছেন কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেন ও বাংলাদেশের অরিন।
জানা গেছে, ‘শর্টকাট’র শুটিংয়ে গত সোমবার কলকাতা গিয়েছেন অপু বিশ্বাস। ছবিটিতে তিনি নূরজাহান নামের একটি চরিত্রে অভিনয় করছেন। মঙ্গলবার থেকে অপু ছবিটির শুটিংয়ে অংশ নেবেন।
‘শর্টকাট’র গল্প নিয়ে নচিকেতা বলেন, ‘কলকাতাকে আমরা যেভাবে দেখি, সেটাই তো শহরের আসল রূপ নয়। গভীরে গভীরে অনেক স্তর রয়েছে। বাংলা ছবিতেও সেগুলো ওঠে আসেনি। এ ছবির মাধ্যমে সেগুলো দর্শক জানতে পারবেন।’ পরিচালক সুবীর মণ্ডলের এটিই প্রথম ছবি। তিনি বলেন, ‘বিত্তবান পরিবারের একটি ছেলে আর ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলে। আপাতদৃষ্টিতে দু’জনের অবস্থান আলাদা হলেও তাদের দু’জনের জীবনেই ব্যর্থতার গ্লানি রয়েছে। কোথাও গিয়ে তারা মিলে যায়। এবার তারা পরিস্থিতি থেকে বেরুতে পারে কি না সেটা নিয়েই ছবির গল্প।’


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০






ব্রেকিং নিউজ









রোজার ছাড় যাদের জন্য

রোজার ছাড় যাদের জন্য

২৩ মে, ২০১৯ ০১:০০