খুলনা | সোমবার | ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ |

Shomoyer Khobor

জয়ের প্রশ্নে ক্ষেপেছেন তানিয়া

খবর বিনোদন | প্রকাশিত ০২ জুন, ২০১৮ ০০:১০:০০

‘তানিয়া হোসাইনের ক্যারিয়ার এবং ক্যারেক্টার নিয়ে বলুন।’ একুশে টিভির ‘উইথ নাজিম জয়’ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথির কাছে এভাবেই প্রশ্ন করেন শাহরিয়ার নাজিম জয়, অভিনয়শিল্পী, উপস্থাপক ও চিত্রপরিচালক। যাঁর ‘ক্যারিয়ার এবং ক্যারেক্টার’ নিয়ে উপস্থাপক জানতে চেয়েছেন, তিনি সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না। গণমাধ্যমে একজন শিল্পীকে নিয়ে এমন আপত্তিকর প্রশ্ন করায় সেই টিভি চ্যানেল আর উপস্থাপকের প্রতি ক্ষোভ প্রকাশ করেন মঞ্চ ও টেলিভিশনের অভিনয়শিল্পী এবং উপস্থাপক তানিয়া হোসাইন।
জয় এখন ব্যস্ত উপস্থাপনা নিয়ে। তাঁর অনুষ্ঠানে এসে অনেক শিল্পী উপস্থাপকের তির্যক প্রশ্নের মুখোমুখি হন। কেউ কেউ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন। একুশে টিভির ‘উইথ নাজিম জয়’ অনুষ্ঠানে তানিয়া হোসাইনের ‘ক্যারেক্টার’ নিয়ে প্রশ্ন করায় খেপেছেন তিনি। এ নিয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন।
জনপ্রিয় গায়ক, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদারের সঙ্গে গত ১৬ মে তানিয়া হোসাইনের বাগদান হয়েছে। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে এই অনুষ্ঠান সম্পন্ন হয়। বাগদান অনুষ্ঠানের পর কেউ কেউ তাঁর বিরুদ্ধে বিষোদগার করার চেষ্টা করছেন বলে মনে করেন তানিয়া। গতকাল শুক্রবার সকালে প্রথম আলোর সঙ্গে আলাপে তানিয়া বলেন, ‘গণমাধ্যমের দায়িত্ব অনেক। একটি গণমাধ্যম চাইলেই যে কাউকে দিয়ে কারও চরিত্রের সনদ দিতে পারে না। ব্যাপারটি তেমন হয়েছে, উপস্থাপক জয় দেশের মানুষের কাছে আমার চারিত্রিক সনদ দিচ্ছেন। আর এই কাজটি করছেন তাঁরই আমন্ত্রিত অতিথির মাধ্যমে! খুব কুরুচিপূর্ণ মানসিকতার পরিচয় দিয়েছেন তিনি। আমি অপমানিত ও অসম্মানিত বোধ করেছি। এই ব্যাপারে তাঁকে ক্ষমা চাইতে হবে’।
গত বুধবার রাতে টিভিতে প্রচারিত হয় অনুষ্ঠানটি। যাঁর বিরুদ্ধে অভিযোগ, তিনি অনুষ্ঠানের উপস্থাপক জয়। তিনি বলেন, ‘বিষয়টি দৃষ্টিকটু লেগেছে ঠিকই কিন্তু এটা তো ধরন, মোটেও ইচ্ছে করেই করিনি। কথাটি এক সুরে বললে এক রকম, আরেক সুরে বললে আরেক রকম। এটা ভুল-বোঝাবুঝি। বুঝতে ভুল ছিল, প্রশ্নটা বলাও ভুল ছিল। তবে উদ্দেশ্য ভুল ছিল না। টেলিভিশন শো-তে চরিত্র নিয়ে কথা বলতে পারি না। কিন্তু এটাও ঠিক, আমরা একটি উন্মুক্ত আলোচনা করছি। উন্মুক্ত আলোচনায় আমরা জিজ্ঞেস করতেই পারি, আপনার ভালো-মন্দ দিক। এটা ঠিক, ‘ক্যারেক্টার’ শব্দটা দৃষ্টিকটু লেগেছে। প্রশ্নটা দৃষ্টিকটু আমার কাছেও মনে হয়েছে। আবারও বলছি, উদ্দেশ্য দৃষ্টিকটু ছিল না।’
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০






ব্রেকিং নিউজ