খুলনা | শুক্রবার | ২২ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

২০ বছরের ঘর ভাঙল অর্জুনের

খবর বিনোদন | প্রকাশিত ২৯ মে, ২০১৮ ০০:১০:০০

বলিউড অভিনেতা অর্জুন রামপাল। ২০১৪ সালে তারকা দম্পতি ঋত্বিক রোশন ও সুজান খানের বিবাহ বিচ্ছেদ হয়ে যাওয়ার পেছনে যিনি নাটের গুরু ছিলেন বলে তখন গুঞ্জন উঠেছিল। এবার ঘর ভাঙল সেই ‘নাটের গুরু’ অর্জুনেরই। স্ত্রী মেহের জেসিয়ার সঙ্গে দুই দশকের সম্পর্কের ইতি টানলেন তিনি। যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের খবর জানিয়েছেন এ দম্পতি।
বিবৃতিতে তারা লিখেছেন, ‘আমরা দুজনে আলাদা হচ্ছি। অনেকে হয়তো এই সিদ্ধান্তে চমকে যাবেন। তবে এটাই বাস্তবতা। সত্যিটা বিকৃত করা হয়। আমরা একটা পরিবার। একে-অপরের প্রতি আমাদের ভালোবাসা সারা জীবন একই থাকবে। আমরা সব সময় একে-অপরের পাশে থাকবো।’
তারা আরো লেখেন, ‘আমরা একে-অপরের ব্যক্তিগত জীবনকে সম্মান দেব। পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ। সম্পর্ক শেষ হতে পারে, কিন্তু ভালোবাসা বেঁচে থাকবে চিরকাল। এ বিষয়ে আমরা আর কোনো মন্তব্য করব না।’
অর্জুন-মেহের দম্পতির দুটি মেয়ে রয়েছে, মাহিকা ও মায়রা। চলতি মাসের শুরুর দিকেই তাদের সম্পর্কে চিড় ধরার খবর প্রকাশ্যে এসেছিল। অর্জুন বাড়ি থেকে বেরিয়ে আলাদা থাকাও শুরু করেছিলেন। বছর দুয়েক আগেও তাদের সম্পর্ক নিয়ে কানাঘোষা শোনা গিয়েছিল। ঋত্বিক রোশনের সঙ্গে বিচ্ছেদের পর সুজানের সঙ্গে অর্জুনের ঘনিষ্ঠতাই যেটির কারণ ছিল।
এই ঘটনার পর ফের সবকিছু ঠিকঠাকই চলছিল। অর্জুন ও মেহের সন্তানদের নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতেও গেছেন। এতে সবাই মনে করেছিলেন, সবকিছু আবার আগের মতোই হয়ে গেছে। তবে সেটা ভাবনা বেশিদিন স্থায়ী হল না। সব গুঞ্জনকে সত্যি করে এবার বিবাহ বিচ্ছেদই হয়ে গেল অর্জুন ও মেহেরের।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

বই লিখছেন প্রিয়াঙ্কা

বই লিখছেন প্রিয়াঙ্কা

২২ জুন, ২০১৮ ০০:১০

কপিলের স্ত্রী ক্যাটরিনা

কপিলের স্ত্রী ক্যাটরিনা

২২ জুন, ২০১৮ ০০:১০



দীপিকার বাসায় ভয়াবহ আগুন

দীপিকার বাসায় ভয়াবহ আগুন

১৪ জুন, ২০১৮ ০০:১০



ঈদের সেরা জুটি শাকিব-অপু

ঈদের সেরা জুটি শাকিব-অপু

১২ জুন, ২০১৮ ০০:১০


কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

০৭ জুন, ২০১৮ ০০:১৯


স্বতন্ত্র প্রভা

স্বতন্ত্র প্রভা

০৬ জুন, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ












বিশ্বকাপে আজকের খেলা

বিশ্বকাপে আজকের খেলা

২২ জুন, ২০১৮ ০০:৪৫