খুলনা | শুক্রবার | ২২ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

সড়ক দুর্ঘটনায় পাঁচ  জেলায় নিহত ১৩

খবর ডেস্ক | প্রকাশিত ২৪ মে, ২০১৮ ০০:৫৬:০০

গোপালগঞ্জ বগুড়া, রংপুর, নওগাঁ এবং ঠাকুরগাঁও জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৯ জন।  বুধবার ভোর থেকে বিকেল পর্যন্ত এসব হতাহতের ঘটনা ঘটে। সংশ্লি¬ষ্ট থানা পুলিশ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।
বগুড়া : জেলার শাজাহানপুর উপজেলায় বিরগ্রাম কৃষি কলেজের সামনে ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এই ঘটনায় সাতজন আহত হয়ে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গোপালগঞ্জ : জেলায় কাশিয়ানী উপজেলার এক আত্মীয়ের মরদেহ দেখতে যাওয়ার পথে দুপুরের দিকে মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মা ও মেয়ে আর নাতনি। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। নিহতরা হলেন উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী
ও জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম (৪৮), তার মেয়ে একামনি এবং একামনির মেয়ে নাতিন মাইশা (৩)।  
রংপুর : বগুড়া থেকে রংপুরগামী একটি বাস জগন্নাথপুর এলাকায় বুধবার বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কে এলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশের পুকুরে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।  তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
নওগাঁ : জেলার বাইপাস সড়ক দিয়ে বশিপুর এলাকায় যাচ্ছিলেন সোয়েব ও অনিক নামে মোটরসাইকেলের দুই আরোহী । এসময় সামনের দিক থেকে আসা একটি ট্রাক্টর তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়। 
ঠাকুরগাঁও : জেলার কুমিল্ল¬া বিনোদন কেন্দ্রের (বলাকা উদ্যান) কাছে ট্রাকের ধাক্কায় রাজু মিয়া (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












বিশ্বকাপে আজকের খেলা

বিশ্বকাপে আজকের খেলা

২২ জুন, ২০১৮ ০০:৪৫