খুলনা | সোমবার | ২০ মে ২০১৯ | ৬ জ্যৈষ্ঠ ১৪২৬ |

Shomoyer Khobor

সড়ক দুর্ঘটনায় পাঁচ  জেলায় নিহত ১৩

খবর ডেস্ক | প্রকাশিত ২৪ মে, ২০১৮ ০০:৫৬:০০

গোপালগঞ্জ বগুড়া, রংপুর, নওগাঁ এবং ঠাকুরগাঁও জেলায় সড়ক দুর্ঘটনায় ১৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে ১৯ জন।  বুধবার ভোর থেকে বিকেল পর্যন্ত এসব হতাহতের ঘটনা ঘটে। সংশ্লি¬ষ্ট থানা পুলিশ তথ্যের সত্যতা নিশ্চিত করেছে।
বগুড়া : জেলার শাজাহানপুর উপজেলায় বিরগ্রাম কৃষি কলেজের সামনে ট্রাক ও যাত্রীবাহী লেগুনার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এই ঘটনায় সাতজন আহত হয়ে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
গোপালগঞ্জ : জেলায় কাশিয়ানী উপজেলার এক আত্মীয়ের মরদেহ দেখতে যাওয়ার পথে দুপুরের দিকে মাঝিগাতী বাসস্ট্যান্ড এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন মা ও মেয়ে আর নাতনি। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই জন। নিহতরা হলেন উপজেলার জয়নগর গ্রামের হাফিজুর রহমানের স্ত্রী
ও জয়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিনা বেগম (৪৮), তার মেয়ে একামনি এবং একামনির মেয়ে নাতিন মাইশা (৩)।  
রংপুর : বগুড়া থেকে রংপুরগামী একটি বাস জগন্নাথপুর এলাকায় বুধবার বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কে এলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশের পুকুরে পড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন।  তবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।
নওগাঁ : জেলার বাইপাস সড়ক দিয়ে বশিপুর এলাকায় যাচ্ছিলেন সোয়েব ও অনিক নামে মোটরসাইকেলের দুই আরোহী । এসময় সামনের দিক থেকে আসা একটি ট্রাক্টর তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুই যুবকের মৃত্যু হয়। 
ঠাকুরগাঁও : জেলার কুমিল্ল¬া বিনোদন কেন্দ্রের (বলাকা উদ্যান) কাছে ট্রাকের ধাক্কায় রাজু মিয়া (৩৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ