খুলনা | শুক্রবার | ২২ জুন ২০১৮ | ৮ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

সংবাদ সম্মেলনে নগর নেতারা 

নৈতিক অধঃপতনের কারণেই কেসিসি নির্বাচনে জাপার মেয়র প্রার্থীর পরাজয় 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২২ মে, ২০১৮ ০০:৫২:০০

নৈতিক অধঃপতনের কারণেই কেসিসি নির্বাচনে জাপার মেয়র প্রার্থীর পরাজয় 

দলীয় কর্মীদের সাথে সম্পর্ক না থাকা, স্থানীয় ইস্যুভিত্তিক আন্দোলনে জড়িত না থাকা, নারী কেলেঙ্কারী, চাঁদাবাজি ও ফাঁসির আদেশপ্রাপ্ত আসামি হওয়ায় জাপা মেয়র প্রার্থী মুশফিককে দলীয় নেতা-কর্মীরা তাকে বয়কট করেছে। সে কারণে সে জামানত হারায়। অরাজনৈতিক এই ব্যক্তি এবং দলীয় নেতা আবুল কাশেম হত্যা মামলায় জড়িত থাকায় কেন্দ্র থেকে বহিষ্কার করায় স্থানীয় নেতা-কর্মীরা স্বস্তির নিঃশ্বাস ফেলেছে। 
গতকাল সোমবার বেলা সাড়ে ১১টায় প্রেস ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে এ সংবাদ সম্মেলনে এ কথা বলা হয়। বক্তব্য উপস্থাপন করেন জাপার নগর শাখার সাবেক যুগ্ম-আহ্বায়ক মোল্লা শওকত হোসেন বাবুল।  
সংবাদ সম্মেলনে বলা হয়, দলীয় চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদের লেখা আটটি বই প্রেসিডিয়ামের সদস্য সুনীল শুভ রায় প্রকৃত লেখক বলে মুশফিকুর রহমান যে  দাবি করেছে তা সম্পূর্ণ মিথ্যা। 
সংবাদ সম্মেলনে তিনি বলেন, সদ্য সম্পন্ন হওয়া কেসিসি নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থীর ন্যাক্কারজনক পরাজয়ের দায়ভার প্রার্থীকে বহন করতে হবে। মুশফিক দুষ্টু প্রকৃতির। তার বিরুদ্ধে একাধিক খুনের মামলা রয়েছে, ফাঁসিরও আসামি। অসংখ্য নারীর সাথে নানাবিধ সম্পর্ক। দলীয় কর্মীদের কাছ থেকে চাঁদা নেওয়ার অভিযোগও তার বিরুদ্ধে রয়েছে। দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রেসিডিয়ামের সদস্য সুনীল শুভ রায়কে মেয়র প্রার্থী ২০/২২ লাখ টাকা দিয়েছে এটিও কল্প কাহিনী বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।  নৈতিক অধঃপতনের কারণে স্থানীয় নেতা-কর্মীরা নির্বাচনে সক্রিয়ভাবে অংশ নেয়নি। মুশফিকুর রহমান রাতারাতি শফিকুর রহমান সেজে নিজের নাম ও জন্ম তারিখ ভুল লিখে নির্বাচন কমিশনে কাগজপত্র জমা দিয়ে জনগণের সাথে প্রতারণা করেছে। যা ক্ষমার অযোগ্য।
এ সময় পার্টির নগর শাখার সাবেক যুগ্ম-আহ্বায়ক সৈয়দ খায়রুল ইসলাম, শরিফ মোঃ শাহজাহান, তোবারেক হোসেন তপু, প্রিন্স হোসেন কালু, সেলিম শিকদার, এড. মাসুদুর রহমান, এড. প্রশান্ত কুমার বিশ্বাস, মোঃ কালাচাঁন, শহিদুল ইসলাম, জাকিরুল ইসলাম জাকির, শেখ পিয়াস বাবু, মোঃ কামরুল ইসলাম, দেলোয়ার হোসেন লালু, আলাউদ্দিন ফকির, মোঃ রাসেল হোসেন, শাকিল আহমেদ লাল, শেখ সাহিদ আলম, গোলাম রব্বানি মুন্না, তনয় খান, গাজী মোশারফ হোসেন, মোঃ আলী, মাহবুব আলম, মোঃ আরিফ হোসেন, শেখ এনাম প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












বিশ্বকাপে আজকের খেলা

বিশ্বকাপে আজকের খেলা

২২ জুন, ২০১৮ ০০:৪৫