খুলনা | মঙ্গলবার | ১৪ অগাস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ ১৪২৫ |

ঢাকায় মতবিনিময় সভা

খুলনায় ২০ দলের পক্ষ থেকে গণসংযোগ ২৫ এপ্রিলের পর

২১ এপ্রিল, ২০১৮ ০১:৩৩:০০

খুলনায় ২০ দলের পক্ষ থেকে গণসংযোগ ২৫ এপ্রিলের পর


খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি’র মনোনীত এবং ২০ দলীয় জোটের সমর্থিত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুকে ধানের শীষ মার্কায় বিজয়ী করার লক্ষে গতকাল শুক্রবার বিকেলে ঢাকার একটি রেস্টুরেন্টে মতবিনিময় অনুষ্ঠিত হয়। এ সময় জোটের সমন্বয়কারী এনপিপি’র চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ ও সদস্য সচিব এনডিপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসার উপস্থিতিতে এ সভায় হয়।  
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, আগামী ২৫ এপ্রিলের পর ২০ দলীয় জোটের পক্ষ থেকে খুলনায় গণসংযোগ করা হবে। এছাড়াও ঢাকাস্থ খুলনা মহানগরের যে সমস্ত ভোটাররা রয়েছেন তাদেরকে নিয়ে মতবিনিময় সভা করারও সিদ্ধান্ত গৃহীত হয়। নেতৃবৃন্দ বলেন, সিটি কর্পোরেশন নির্বাচন যে কোন নির্বাচন থেকে ভিন্নতা রয়েছে। কারণ বিএনপি’র চেয়ারপারসন ২০ দলীয় জোট নেত্রী, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া কারাগারে। নির্বাচনের লক্ষ্যই হবে কারাগার থেকে বন্দী মাকে মুক্ত করা। গণতন্ত্রকে পুনরুদ্ধানের জন্য এই নির্বাচনে বিজয়ের কোন বিকল্প নেই। 
নির্বাচনের ৭ দিন আগে সিটি কর্পোরেশন এলাকায় ইসি সেনা মোতায়েন করবে আশাবাদ ব্যক্ত করে জোট নেতৃবৃন্দ খুলনাবাসীকে খালেদা জিয়ার মুক্তিকে ত্বরান্বিত করতে নজরুল ইসলাম মঞ্জুকে ১৫ মে ভোট কেন্দ্রে গিয়ে ধানের শীষ মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান।  এ সময় ২০ দলীয় জোটের অন্যান্য শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।
এর আগে গত বৃহস্পতিবার জোটের প্রার্থীর নির্বাচন পরিচালনায় সমন্বয় কমিটি ঘোষণা করেন বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় উপস্থিত ছিলেন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি’র সমন্বয়ক ও দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও  শ্রমিক নেতা নজরুল ইসলাম খান। 
জোটের পক্ষ থেকে সমন্বয়ক হিসেবে এনপিপি’র চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদকে আহবায়ক এবং এনডিপি’র ভারপ্রাপ্ত মহাসচিব মোঃ মঞ্জুর হোসেন ঈসাকে সদস্য সচিব নির্বাচিত করা হয়। গতকাল বিএনপি’র গুলশান চেয়ারপারসনের কার্যালয়ে ২০ দলীয় জোটের শীর্ষ নেতাদের বৈঠকে এই সিদ্ধান্ত গৃহীত হয়। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





শোকাবহ আগস্ট

শোকাবহ আগস্ট

১৪ অগাস্ট, ২০১৮ ০১:১৭









ব্রেকিং নিউজ





শোকাবহ আগস্ট

শোকাবহ আগস্ট

১৪ অগাস্ট, ২০১৮ ০১:১৭