খুলনা | মঙ্গলবার | ১৪ অগাস্ট ২০১৮ | ৩০ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীতে ডিবি’র পৃথক অভিযানে  মাদকসহ গ্রেফতার ৪

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২১ এপ্রিল, ২০১৮ ০২:৩১:০০

নগরীতে ডিবি’র পৃথক অভিযানে  মাদকসহ গ্রেফতার ৪

নগরীর দৌলতপুর, সোনাডাঙ্গা ও খালিশপুর এলাকায় পৃথক ৪টি অভিযান চালিয়ে ২১ বোতল ফেন্সিডিল, ৭৮ পিস ইয়াবা ও ৬০ গাঁজা গ্রামসহ ৪মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার ও গতকাল শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন দৌলতপুর রেলিগেইট রেলবস্তির হাসেম মাতুববরের ছেলে কামরুল মাতুববর (৩৮), রেলিগেইট রেলকলোনীর মোঃ ইমরান মোল্লার স্ত্রী সূর্য বেগম (২৮), সোনাডাঙ্গা ছাত্তার বিশ^াস সড়কের মো. সিরাজ শিকদারের ছেলে  শফিকুল ইসলাম ওরফে জামাল (৩১) ও  খালিশপুর বাস্তুহারা কলোনীর মোঃ কামাল হোসেনের স্ত্রী  মোসাঃ লাকি বেগম (৩১)।  
নগর গোয়েন্দা শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) এ এম কামরুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টার দিকে পুলিশ পরিদর্শক আশরাফুল আলম দৌলতপুর রেলিগেইট এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় এলিট পেট্রোল পাম্পের সামনে থেকে ৫২ পিস ইয়াবাসহ কামরুল মাতুববরকে গ্রেফতার করা হয়। বিকেল সাড়ে ৪টার দিকে একই দল একই স্থানে অভিযান পরিচালনা করেন। এ সময় রেল কলোনী ইমরান মোল্লার বাড়ির উঠান হতে ৬০ গ্রাম গাঁজাসহ সূর্য বেগমকে গ্রেফতার করা হয়। 
অপরদিকে গতকাল শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে সোনাডাঙ্গা খোকন কমিশনারের গলিতে অভিযান পরিচালনা করেন এসআই মোঃ শরিফুল ইসলাম। এসময় কালভাট মোড় হতে ২১ বোতল ফেন্সিডিলসহ জামালকে গ্রেফতার করা হয়। বিকেল পৌনে ৪টার দিকে খালিশপুর বাস্তুহারা কলোনীতে অভিযান পরিচালনা করেন এসআই মোঃ আহসান কবির। এ সময় ১১নং রোডস্থ কাঁচা প্লটের সামনে থেকে ২৬ পিস ইয়াবাসহ লাকি বেগমকে গ্রেফতার করা হয়। আসামির অপর সহযোগী আসামি তার স্বামী মোঃ কামাল হোসেন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম  হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





শোকাবহ আগস্ট

শোকাবহ আগস্ট

১৪ অগাস্ট, ২০১৮ ০১:১৭









ব্রেকিং নিউজ





শোকাবহ আগস্ট

শোকাবহ আগস্ট

১৪ অগাস্ট, ২০১৮ ০১:১৭