খুলনা | শুক্রবার | ২৭ এপ্রিল ২০১৮ | ১৪ বৈশাখ ১৪২৫ |

Shomoyer Khobor

দুই জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত দুই

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৭ এপ্রিল, ২০১৮ ১৩:১৪:০০


ব্রাহ্মণবাড়িয়া ও রাজবাড়ীতে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই যুবক নিহত হয়েছেন। তাদের মধ্যে একজন আগে থেকেই পুলিশের হাতে আটক ছিলেন।
ব্রাহ্মণবাড়িয়া : আখাউড়া উপজেলায় খোকন সূত্রধর (৩০) নামে এক যুবককে সোমবার ছিনতাইয়ের অভিযোগে স্থানীয়রা আটক করে পুলিশের হাতে তুলে দেন। একদিন পর মঙ্গলবার ভোর রাতে উপজেলার বাইপাস রেলগেট এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তার মৃত্যু হয়েছে। তিনি জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের রমেশ সূত্রধরের ছেলে।
পুলিশের দাবি, খোকন তার সহযোগীদের গুলিতে মারা গেছেন। ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।
আখাউড়ার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন তরফদার বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার দুপুরে একটি বেসরকারি কোম্পানির প্রতিনিধিকে ছুরিকাঘাত করে সাড়ে ১৮ লাখ ছিনতাই করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা খোকনকে ধরে পুলিশে সোপর্দ করে। পরে তার দেয়া তথ্য মতে ভোর রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে বাইপাস রেলগেট এলাকায় আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এ ঘটনায় সহযোগীদের গুলিতে আহত হন খোকন। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
রাজবাড়ী : সদর উপজেলার ধাওয়াপাড়া জৌকুড়া ঘাট এলাকায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাইদুল (৩২) নামে এক চরমপন্থী নেতা নিহত হয়েছেন। তিনি পাবনার আটঘারিয়া উপজেলার তনুর ছেলে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, জৌকুড়া ঘাট এলাকায় চরমপন্থী নেতারা বৈঠক করছে- এমন খবের ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় চরমপন্থীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে তাদের লক্ষ্য গুলি ছোড়ে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি করে। এতে চরমপন্থী নেতা সাইদুল আহত হন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।
রাজবাড়ী ডিবি পুলিশের ওসি মো. কামাল হোসেন ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ