খুলনা | মঙ্গলবার | ২৬ মার্চ ২০১৯ | ১২ চৈত্র ১৪২৫ |

Shomoyer Khobor

কুমিল্লায় খালেদা জিয়ার জামিন নামঞ্জুর

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৭ এপ্রিল, ২০১৮ ০০:০৫:০০


কুমিল্লায় বাসে পেট্রোল বোমা হামলায় আট জন নিহতের মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অন্তর্বতীকালীন জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল সোমবার দুপুরে কুমিল্লা জেলা ও দায়রা জজ আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা অন্তর্বর্তীকালীন জামিন আবেদনের করেন। জেলা ও দায়রা জজ আদালতের বিচারক জেসমিন আরা বেগম  জামিন আবেদন নামঞ্জুর করে ২৩ এপ্রিল পরবর্তী শুনানির দিন ধার্য করেন। খালেদা জিয়ার আইনজীবী এড. কাজী নাজমুস সাদাত বিষয়টি নিশ্চিত করেছেন।
এর আগে ১০ এপ্রিল পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী খালেদা জিয়ার আইনজীবীরা কুমিল্লার পাঁচ নম্বর আমলি আদালতে জামিনের আবেদন করলে শুনানি শেষে বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ জামিন নামঞ্জুর করেন।
উল্লেখ্য, গত ১২ মার্চ খালেদা জিয়ার আইনজীবীরা হাজিরা পরোয়ানা (প্রোটেকশন ওয়ারেন্ট) প্রত্যাহার ও জামিন আবেদন করেছিলেন। খালেদা জিয়াকে কেন হাজির করা হয়নি আদালত জানতে চাইলে রাষ্ট্রপক্ষ জানায়, খালেদা জিয়ার অসুস্থতার কারণে তাকে আদালতে হাজির করা সম্ভব হয়নি।
জানা যায়, ২০১৫ সালের ৩ ফেব্র“য়ারি ভোরে ২০ দলীয় জোটের অবরোধের সময় চৌদ্দগ্রামের জগমোহনপুরে একটি বাসে পেট্রোল বোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে আট যাত্রী দগ্ধ হয়ে মারা যান, আহত হন ২০ জন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ












৪১ শতাংশ ভোট  পড়েছে তৃতীয় ধাপে

৪১ শতাংশ ভোট  পড়েছে তৃতীয় ধাপে

২৬ মার্চ, ২০১৯ ০০:১০


ব্রেকিং নিউজ







একাত্তরের স্মৃতির রোডম্যাপ

একাত্তরের স্মৃতির রোডম্যাপ

২৬ মার্চ, ২০১৯ ০১:৪৩


স্বাধীনতা ও আমাদের প্রত্যাশা

স্বাধীনতা ও আমাদের প্রত্যাশা

২৬ মার্চ, ২০১৯ ০১:৪২