খুলনা | শুক্রবার | ২৭ এপ্রিল ২০১৮ | ১৪ বৈশাখ ১৪২৫ |

Shomoyer Khobor

খুলনা কর অঞ্চলের রাজস্ব হালখাতায় ৬ কোটি টাকা আদায় 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৬ এপ্রিল, ২০১৮ ০২:৪৭:০০

খুলনা কর অঞ্চলের রাজস্ব হালখাতায় ৬ কোটি টাকা আদায় 


খুলনা কর অঞ্চলের উদ্যোগে গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় রাজস্ব হালখাতা অনুষ্ঠিত হয়। হালখাতা অনুষ্ঠানে করদাতারা উৎসবমুখর পরিবেশে নিজেদের আয়কর প্রদান করেন। রাজস্ব হালখাতায় দিন শেষে ৬ কোটি ৯ লাখ বিশ হাজার ১৮৯ টাকা জমা দেন করদাতারা। আগত করদাতাদের শুভেচ্ছা জানান কর কমিশনার মোঃ জাহাঙ্গীর আলম। তিনি জানান, করদাতারা সানন্দে রাজস্ব হালখাতায় তাদের কর প্রদান করেছেন। 
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজান। এর আগে সকাল ১০টায় হালখাতা অনুষ্ঠানের উদ্বোধন করেন অবসরপ্রাপ্ত কর কমিশনার চিন্ময় প্রসূন বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. মুহাম্মদ আলমগীর হোসেন, কর আপীল কমিশনার প্রশান্ত কুমার রায়, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনার কেএম অহিদুল আলম, মংলা কাস্টম কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস ও বিভাগীয় সমাজসেবা কার্যালয়ের পরিচালক এ কে এম শামিমুল হক ছিদ্দিকী। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত কর কমিশনার খালেদ শারিফ আরেফিন, যুগ্ম কর কমিশনার গণেশ চন্দ্র মন্ডল ও মোঃ মঞ্জুর আলম, উপ কর কমিশনার খোঃ তারিফ উদ্দিন আহমেদ, আবু নসর মোঃ মাহাবুবুজ্জামান, রূপন চন্দ্র দাস, অনিমেষ চন্দ্র দাস, ট্যাক্সেস এমপ্লয়ীজ এসোসিয়েশনের সভাপতি আল ইমরান ও সাধারণ সম্পাদক রাসেলসহ কর কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। আগত দর্শনার্থীদের ডাব, মিষ্টি, পিঠাসহ দেশীয় খাবার দিয়ে আপ্যায়ন করা হয়। এছাড়াও সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা গান পরিবেশন করেন। 
অনুরূপ রাজস্ব হালখাতা অনুষ্ঠিত হয়েছে খুলনার কর অঞ্চলের অন্তর্গত কুষ্টিয়া, ভেড়ামারা, যশোর, মোংলা, সাতক্ষীরা, মাগুরা, ঝিনাইদহ সার্কেলে।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ