খুলনা | শুক্রবার | ২৭ এপ্রিল ২০১৮ | ১৪ বৈশাখ ১৪২৫ |

Shomoyer Khobor

সড়ক দুর্ঘটনায় ঝরে  গেল শিশুসহ ১০ প্রাণ

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৬ এপ্রিল, ২০১৮ ০০:১০:০০


দেশের বিভিন্ন জেলাতে সড়কে ঝরে গেল ১০ জনের প্রাণ। রবিবার নওগাঁ, কিশোরগঞ্জ, বরগুনা ও মানিকগঞ্জে পৃথকভাবে এ দুর্ঘটনাগুলো ঘটে। 
নওগাঁ : জেলার পোরশা ও পতœীতলা উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। রবিবার দুপুর ২টার দিকে পোরশায় পাঁচজন ও পতœীতলায় একজন নিহত হন। নওগাঁর পুলিশ সুপার মোঃ ইকবাল হোসেন জানান, দুপুরে পোরশা উপজেলায় কুসরাপাড়ায় সারাইগাছী থেকে পোরশাগামী একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে যাত্রীবাহী ইজিবাইককে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে আবদুস সালাম (৫২), আশরাফুল ইসলাম (৪৫) ও হিরা বিবি (৬০) নামের তিন যাত্রী নিহত হন। আহত হন ইজিবাইকের পাঁচ যাত্রী। 
এদিকে পতœীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, দুপুরের দিকে পতœীতলা উপজেলার ব্রিজের মোড়ে মাছবাহী একটি ভটভটি উল্টে রমজান আলী (৫০) নামের এক মাছচাষি ঘটনাস্থলেই নিহত হন।
কিশোরগঞ্জ : জেলার কুলিয়ারচর উপজেলার আগরপুর বাজারে সিএনজিচালিত অটোরিকশা ও বালুবাহী ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
অপরদিকে বরগুনার পাথরঘাটা উপজেলায় এক্সকাভেটর মেশিন চাপায় আবদুল্লাহ (১৩ মাস) নামে একটি শিশুর মৃত্যু হয়েছে। মানিকগঞ্জ সদর উপজেলার মূলজান এলাকায় যাত্রীবাহী একটি বাসের চাপায় মিন্টু মিয়া (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




সচিব হলেন ৩ কর্মকর্তা

সচিব হলেন ৩ কর্মকর্তা

২৭ এপ্রিল, ২০১৮ ০০:২০










ব্রেকিং নিউজ