খুলনা | বৃহস্পতিবার | ২৬ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ ১৪২৫ |

Shomoyer Khobor

কানাডায় সড়ক দুর্ঘটনায় হকি খেলোয়াড়সহ নিহত ১৪

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৮ এপ্রিল, ২০১৮ ০০:১০:০০

কানাডায় মালবাহী ট্রাক ও জুনিয়র আইস হকি টিমবাহী বাসের সংঘর্ষে অন্তত ১৪ জন নিহত হয়েছেন। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যা পাঁচটার দিকে সাসকাচোয়ান প্রদেশের টিসডেলের উত্তরে একটি হাইওয়েতে এ দুর্ঘটনা ঘটে। হতাহতের খবর নিশ্চিত করেছে কানাডা পুলিশ।
কানাডা পুলিশের প থেকে জানানো হয়েছে, বাসে মোট ২৮ জন যাত্রী ছিলেন। তাদের মধ্যে চালকসহ ১৪ জন নিহত হয়েছেন। বাকি ১৪ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে তিন জনের অবস্থা গুরুতর।
নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে দেশটির প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো এক টুইটে বলেন, আমি ধারণা করতে পারছি না যে নিহতদের পরিবারে কতটা দুঃখের মধ্যে রয়েছে। দুর্ঘটনার শিকার হওয়া ‘হ্যাম্বল্ট্ট ব্রোঙ্কস’ হকি কাবটি সাসকাচোয়ান জুনিয়র হকি লিগে ‘নিপাভিন হকস’ কাবের সাথে খেলতে রওনা দিয়েছিলো। এসব খেলোয়াড়দের বয়স ১৬ থেকে ২১ বছরের মধ্যে।
রয়েল কানাডিয়ান পুলিশের পরিদর্শক টেড মুনো বলেন, ঘটনার পর করণীয় সবকিছু করছে পুলিশ। নিপাভিন এপোস্টোলিক চার্চে তথ্য এবং সহায়তা কেন্দ্র স্থাপন করা হয়েছে। আমাদের প্রার্থনা তাদের সাথে রয়েছে। এ ঘটনায় কানাডার বিভিন্ন কর্তাব্যক্তিরা শোক প্রকাশ করেছেন। সূত্র  বিবিসি ।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ