খুলনা | সোমবার | ১৬ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

মাহি-পরীমনির লড়াই শুরু

খরব বিনোদন | প্রকাশিত ০৮ এপ্রিল, ২০১৮ ০০:১০:০০

বাংলা চলচ্চিত্রের বর্তমান সময়ের সবচেয়ে সুপারহিট দুই নায়িকা মাহিয়া মাহি ও পরীমনি। ৬ এপ্রিল, গত শুক্রবার মুক্তি পেল এই দুই তারকার দুই ছবি। দেশের ৭০টি সিনেমা হলের পর্দায় উঠেছে মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’। অন্যদিকে, পরীমনির ‘স্বপ্নজাল’ মুক্তি দেয়া হয়েছে মাত্র ২০টি হলে। যদিও ‘স্বপ্নজাল’ ছবির মুক্তির তারিখই আগে ঠিক করা হয়েছিল।  
এই ‘স্বপ্নজাল’ নিয়ে অনেক আগে থেকেই স্বপ্নের জাল বুনে রেখেছিলেন নায়িকা পরীমনি। অন্য কোনো তারকার ছবি মুক্তি পাচ্ছে না দেখে ৬ এপ্রিলকে তার ছবি মুক্তির দিন হিসেবে ঠিক করেছিলেন। বলতে গেলে, ফাঁকা মাঠে গোল দেয়ার একটা ছক কষে রেখেছিলেন হালের জনপ্রিয় এই তারকা।
কিন্তু পরীর সেই পরিকল্পনায় হঠাৎই বাধা হয়ে দাঁড়ান হালের আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মাত্র চার দিন আগেই মাহি তার ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবির মুক্তির দিন ঘোষণা করেন। শুধু তাই নয়, দখলে নেন দেশের অধিকাংশ সিনেমা হলও। একই দিনে দুই সুপারহিট নায়িকার ছবি মুক্তি। বড় পর্দায় একটা জমজমাট লড়াই-ই উপভোগ করবেন দর্শক।
গত ২ এপ্রিল সোমবার সেন্সর থেকে ছাড়পত্র পায় মাহির ‘পলকে পলকে তোমাকে চাই’। তার তিন দিন পরেই উঠল রূপালী পর্দায়!  এই ছবিতে মাহির বিপরীতে নায়ক রয়েছেন বাপ্পী চৌধুরী। ছবিটি পরিচালনা করেছেন শাহনেওয়াজ শানু। এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন মিশা সওদাগর, আহমেদ শরীফ, সাদেক বাচ্চু, শিবা শানু ও জারা প্রমুখ। ছবিতে বন্যা নামের একজন সুপার মডেলের চরিত্রে অভিনয় করেছেন মাহি। তার জীবনের নানা উত্থান-পতনের গল্প দিয়েই ছবির চিত্রনাট্য সাজানো।
অন্যদিকে, গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় ‘স্বপ্নজাল’ ছবিতে পরীমনির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার নবাগত নায়ক ইয়াশ রোহান। এই ছবিটি নায়িকা পরীমনির ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট হিসেবে মনে করছেন সিনে বিশেষজ্ঞরা। মিষ্টি প্রেমের এ ছবির ট্রেলারে নতুন জুটি পরীমনি ও রোহানের রসায়ন ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। এখন পালা রূপালী পর্দার।
এই ‘স্বপ্নজাল’ দিয়ে দীর্ঘ ৯ বছর পর কোনো ছবি পরিচালনা করলেন নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম। ২০০৯ সালের ফেব্র“য়ারিতে মুক্তি পেয়েছিল তার সুপারডুপার হিট ‘মনপুরা’ ছবিটি। ২০১৮-তে মুক্তি পেল ‘স্বপ্নজাল’। এই ছবির শুটিং হয়েছে বাংলাদেশ ও কলকাতার কয়েকটি জায়গায়। মাহি-বাপ্পী ছাড়াও যেখানে রয়েছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী ও আহসানুল হক মিনুর মতো তারকারা।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


বয়স নিয়ে মুখ খুললেন জয়া

বয়স নিয়ে মুখ খুললেন জয়া

১১ জুলাই, ২০১৮ ০০:১০


নতুন উদ্যমে তারা ফিরতে চান

নতুন উদ্যমে তারা ফিরতে চান

০১ জুলাই, ২০১৮ ০০:১০



ফের মেহজাবিন চমক

ফের মেহজাবিন চমক

২৫ জুন, ২০১৮ ০০:১০

বই লিখছেন প্রিয়াঙ্কা

বই লিখছেন প্রিয়াঙ্কা

২২ জুন, ২০১৮ ০০:১০

কপিলের স্ত্রী ক্যাটরিনা

কপিলের স্ত্রী ক্যাটরিনা

২২ জুন, ২০১৮ ০০:১০



দীপিকার বাসায় ভয়াবহ আগুন

দীপিকার বাসায় ভয়াবহ আগুন

১৪ জুন, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ










আটরা গিলাতলায়  গাঁজাসহ আটক ১

আটরা গিলাতলায়  গাঁজাসহ আটক ১

১৬ জুলাই, ২০১৮ ০১:২৫