খুলনা | বৃহস্পতিবার | ২৬ এপ্রিল ২০১৮ | ১৩ বৈশাখ ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীতে পুলিশ দম্পতির বাসার ছাদ থেকে ফেলে কাজের মেয়েকে হত্যা চেষ্টা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ মার্চ, ২০১৮ ০১:৪২:০০

নগরীতে পুলিশ দম্পতির বাসার ছাদ থেকে ফেলে কাজের মেয়েকে হত্যা চেষ্টা

খুলনার মুজগুন্নি মেইন রোড এলাকায় পুলিশ দম্পতির বাসার ছাদ থেকে ফেলে হাফিজা খাতুন (১৪) নামের এক কাজের মেয়েকে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তাকে খুলনার কয়েকটি বেসরকারি ক্লিনিকে নেয়া হলেও ভর্তি নিয়ে ফের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
চিকিৎসকরা জানান, মেয়েটির অবস্থা আশঙ্কাজনক। তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ইনজুর হয়েছে। গতকাল বৃহস্পরাত ৯টার দিকে ওই বাড়ির ২য় তলার ছাদ থেকে মেয়েটিকে নিচে ফেলা হয়েছে বলে স্থানীয়রা জানান। খবর পেয়ে খালিশপুর থানার ওসি সরদার মোশাররফ হোসেন হাসপাতালে এসে মেয়েটির খোঁজ নেন।
ওসি জানান, লবনচরা থানার এএসআই মেহেদী মাসুদ ও তার স্ত্রী কনস্টেবল রুবিনার বাসায় কাজ করতো হাফিজা। সে খুলনার তেরখাদা উপজেলার মল্লিকপুরের মৃত লোকমান হাকিমের কন্যা।
কনস্টেবল রুবিনা জানান, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় হাফিজাকে ডাক্তারের কাছে নেয়া হয়েছিলো। সেখানে চিকিৎসক জানান হাফিজার সাথে কোন পুরুষের সেক্সুয়াল সম্পর্ক হয়েছে। একথা জানার পর বাসায় ফিরে হাফিজাকে জিজ্ঞাসবাদ করতেই সে দৌড়ে ছাদে গিয়ে নিচে লাফিয়ে পড়ে। শেষ খবর পাওয়া পর্যন্ত হাফিজাকে গুরুতর অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ