খুলনা | বৃহস্পতিবার | ১৯ জুলাই ২০১৮ | ৪ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

‘হিচকি’ দেখে কাঁদলেন মাধুরী

খবর বিনোদন | প্রকাশিত ১৯ মার্চ, ২০১৮ ০০:১০:০০

সংসার ও সন্তান নিয়ে ব্যস্ত থাকার কারণে বেশ কিছুদিন ধরেই রূপালি পর্দার আড়াঁলে ছিলেন রানী মুখার্জি। সবশেষ ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘মারদানী’ ছবিতে দেখা গেছে বলিউডের এই অভিনেত্রীকে।
দীর্ঘ বিরতির পর এবার যশরাজ ফিল্মস প্রযোজিত ‘হিচকি’র মধ্য দিয়ে প্রত্যাবর্তন করছেন রানী। সিদ্ধার্থ পি মালহোত্রা পরিচালিত ছবিটি মুক্তি পাবে আগামী ২৩ মার্চ। ‘হিচকি’ ছবির বিশেষ প্রদর্শনীতে মাধুরী দীক্ষিত, রানী ও রেখা মুক্তির আগে ছবিটির বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছিলেন রানী। যেখানে উপস্থিত ছিলেন- প্রযোজক বনি কাপুর ও তার দুই মেয়ে খুশি কাপুর, জানভি কাপুর, পরিচালক করণ জোহর, অভিনেত্রী রেখা, মাধুরী দীক্ষিত, সুস্মিতা সেন, শিল্পা শেঠি ও তার বোন সামিতা শেঠি।
এদিকে, রানীর অভিনীত ‘হিচকি’ দেখার পর নাকি কান্নায় ভেঙে পড়েছিলেন মাধুরী। সম্প্রতি এমনটাই তথ্য প্রকাশ করেছে ভারতীয় সংবাদ মাধ্যমগুলো।
‘হিচকি’ছবির বিশেষ প্রদর্শনীতে দুই মেয়ের সঙ্গে সুস্মিতা সেন, রেখা ও করণ এছাড়া রানীর প্রশংসা করে ইনস্টাগ্রামে মাধুরী লিখেছেন, “হৃদয় ছুঁয়ে গেলো ‘হিচকি’। অসাধারণ গল্প ও কলাকুশলী। খুব ভালো হয়েছে পরিচালক সিদ্ধার্থ পি মালহোত্রা এবং অবশ্যই রানী মুখার্জি।” ‘হিচকি’তে রানীকে দেখা যাবে নয়না মাথুর চরিত্রে। টোরেট সিনড্রোমে ভুগছেন তিনি। ঘনঘন হেঁচকি দেন নয়না, তবে অনিচ্ছাকৃত। তবুও স্কুল শিক্ষিকা হওয়ার স্বপ্ন তার।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

কাঞ্চন-চম্পার ‘সোনালি দিন’

কাঞ্চন-চম্পার ‘সোনালি দিন’

১৯ জুলাই, ২০১৮ ০০:১০


বয়স নিয়ে মুখ খুললেন জয়া

বয়স নিয়ে মুখ খুললেন জয়া

১১ জুলাই, ২০১৮ ০০:১০


নতুন উদ্যমে তারা ফিরতে চান

নতুন উদ্যমে তারা ফিরতে চান

০১ জুলাই, ২০১৮ ০০:১০



ফের মেহজাবিন চমক

ফের মেহজাবিন চমক

২৫ জুন, ২০১৮ ০০:১০

বই লিখছেন প্রিয়াঙ্কা

বই লিখছেন প্রিয়াঙ্কা

২২ জুন, ২০১৮ ০০:১০

কপিলের স্ত্রী ক্যাটরিনা

কপিলের স্ত্রী ক্যাটরিনা

২২ জুন, ২০১৮ ০০:১০




ব্রেকিং নিউজ