খুলনা | বৃহস্পতিবার | ২১ জুন ২০১৮ | ৭ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

বিসিবিকে না করে দিলেন পাপনের সেই চেনা কোচ 

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৩ মার্চ, ২০১৮ ১৩:০২:০০

হাথুরুসিংহ চলে যাবার পর কোচহীনতায় ভুগছে বাংলাদেশ জাতীয় দল। কিছুদিন আগে ইংল্যান্ডের বর্তমান সহকারী কোচ পল ফারব্রেসকে বাংলাদেশের কোচের দায়িত্ব গ্রহণ করার প্রস্তাব দিয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড। কিন্তু সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেছেন এই ইংলিশ কোচ। যদিও বিসিবি এখনো নতুন কোচ পল ফারব্রেসের আশা ছেড়ে দেয়নি।
ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকইনফোর সূত্র মতে, ফারব্রেসের সাথে গত সপ্তাহে বাংলাদেশের প্রধান কোচের দায়িত্ব নেবার সকল চুক্তিপত্র সই করার শেষ পর্যায়ে ছিলো। কিন্তু চুক্তিপত্র পাওয়ার পর বিসিবিকে তিনি জানান যে, তিনি বাংলাদেশ দলের সঙ্গে যোগ দিতে পারছেন না।
সম্প্রতি ৭মার্চ বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছিলেন, ইতিমধ্যে প্রধান কোচকে চূড়ান্ত করেছেন তারা। প্রধান কোচ হিসেবে আসবেন সবার পরিচিত মুখ। তবে তখন তিনি কোচের নাম প্রকাশ করেননি। তিনি আরো জানান এপ্রিলের প্রথম সপ্তাহে নতুন কোচ যোগ দিবে বাংলাদেশ দলে।
তাছাড়া বুধবার সংবাদমাধ্যমের সাথে আলাপকালে বিসিবি সভাপতি জানিয়েছিলেন, ‘প্রধান কোচের বিষয়ে প্রায় সব ঠিক হয়েছে। এপ্রিলের যে কোনও সময়ে কাজে যোগ দেবেন, সেটা প্রথম সপ্তাহেও হতে পারে। এই মুহূর্তে এটুকুই বলতে চাই।’
চন্ডিকা হাথুরুসিংহ চলে যাওয়ার পরে কিছুদিন আগে ঘরের মাঠে শেষ হওয়া ত্রিদেশীয় সিরিজ ও শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য দলের সহকারী কোচ রিচার্ড হ্যালসলকে দায়িত্ব দেওয়া হয়েছিল। টেকনিক্যাল ডিরেক্টরের দায়িত্ব দেওয়া হয়েছিল খালেদ মাহমুদ সুজনকে।
কিন্তু ঘরের মাঠে টানা সিরিজ গুলোতে তেমন ভালো ফলাফল না আসায় শ্রীলঙ্কায় নিদহাস ট্রফিতে নিদাহাস ট্রফিতে বোলিং কোচ কোর্টনি ওয়ালশকে অন্তবর্তীকালীন হেড কোচের দায়িত্ব দেওয়া হয়। তার দায়িত্বে বর্তমানে নিদহাস ট্রফিতে খেলছে টাইগাররা।

সূত্র : ঢাকা টাইমস 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ





এবার যশোরে ব্রাজিল বাড়ি 

এবার যশোরে ব্রাজিল বাড়ি 

২১ জুন, ২০১৮ ০১:০৯

বিশ্বকাপে আজকের খেলা 

বিশ্বকাপে আজকের খেলা 

২১ জুন, ২০১৮ ০১:১৩