খুলনা | বৃহস্পতিবার | ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

অসন্তোষ প্রকাশ বাংলাদেশের

মাঠ না পাওয়ায় অনুশীলন  বাতিল টাইগারদের

ক্রীড়া প্রতিবেদক   | প্রকাশিত ১৩ মার্চ, ২০১৮ ০১:২২:০০

নিদাহাস ট্রফিতে আগের ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত এক জয়ে বেশ ফুরফুরে মেজাজে আছে বাংলাদেশ দল। বুধবার ভারতের বিপক্ষে আরেকটি গুরুত্বপূর্ণ ম্যাচ টাইগারদের। কিন্তু এ ম্যাচকে সামনে রেখে গতকাল অনুশীলন করার কথা থাকলেও সেটা পারেনি মাহমুদউল্ল¬াহ রিয়াদের দল। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি) যে মাঠের ব্যবস্থাই করতে পারেনি তাদের জন্য!
সফরকারি দলের জন্য সব ধরনের সুযোগ-সুবিধার ব্যবস্থা তো করবে আয়োজকরাই। অথচ লঙ্কান বোর্ড এ জায়গায় যেন একেবারেই উদাসীন। বাংলাদেশ দলের প্রস্তুতির জন্য একটি মাঠের ব্যবস্থাও করে দিতে পারেনি তারা। শ্রীলঙ্কায় এমন বিব্রতকর পরিস্থিতিতে পড়ে হতাশা প্রকাশ করেছেন বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। সেই হতাশার কথাই জানান ম্যানেজার খালেদ মাহমুদ সুজন। হোটেলে ফিরে যাওয়ার আগে তিনি সাংবাদিকদের বলেন, ‘সামনে আমাদের গুরুত্বপূর্ণ ম্যাচ। প্র্যাকটিস করাটা গুরুত্বপূর্ণ ছিল। কিন্তু  উইকেটের যা অবস্থা তাতে এখানে প্র্যাকটিস করলে ইনজুরি বা দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। আমরা যে উইকেটে প্র্যাকটিস করতে চাই এটা মোটেও সেরকম নয়। আমরা আসলে প্রেমাদাসার মতো উইকেটে প্র্যাকটিস করতে চেয়েছিলাম। শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডকে সেটাই বলেছিলাম। কিন্তু এসে দেখি সেরকম উইকেট নয়।’ ‘আমরা কর্তৃপক্ষের সঙ্গে এ নিয়ে কথা বলেছি। আমাদের অসন্তুষ্টির কথা জানিয়েছি। বৃষ্টি না পড়লে হয়তো এ সময়ে তারা উইকেট ঠিক করে দিতে পারত। কিন্তু বৃষ্টি পড়ছে বলে সেটাও সম্ভব নয়। আমরা কোনোরকম ঝুঁকি নিতে চাই না। আমরা প্রেমাদাসায় প্র্যাকটিসের প্রস্তাব দিয়েছি। কিন্তু সেটাও সম্ভব হচ্ছে না বৃষ্টির কারণে। কারণ উইকেট ঢাকা রয়েছে। তাই হোটেলে জিম করেই আজকের পর্ব শেষ করতে হচ্ছে।’
প্রসঙ্গতঃ প্রথম ম্যাচে ভারতের কাছে ৬ উইকেটে হারের পর দ্বিতীয় ম্যাচেই দারুণভাবে ঘুরে দাঁড়ায় বাংলাদেশ। স্বাগতিক শ্রীলঙ্কার ছুড়ে দেয়া ২১৫ রানের বড় লক্ষ্যও ৫ উইকেট আর ২ বল হাতে রেখে পেরিয়ে যায় টাইগাররা। ফলে এখন টুর্নামেন্টটা উন্মুক্ত হয়ে গেছে তিন দলের জন্যই।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



আইপিএল নিলামে মুশফিক ও রিয়াদ

আইপিএল নিলামে মুশফিক ও রিয়াদ

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:২০

চার ফিফটিতে দক্ষিণাঞ্চলের লিড

চার ফিফটিতে দক্ষিণাঞ্চলের লিড

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:১৯




থাইল্যান্ডের সঙ্গে কিশোরদের ড্র

থাইল্যান্ডের সঙ্গে কিশোরদের ড্র

১৩ ডিসেম্বর, ২০১৮ ০০:১৮






ব্রেকিং নিউজ

বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১৩ ডিসেম্বর, ২০১৮ ০১:০০