খুলনা | বুধবার | ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

দেশে খুন, গুম, অপহরণের ঘটনা বেড়েছে

আগামী নির্বাচনে ৩শ’ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি : এরশাদ

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৫ মার্চ, ২০১৮ ০০:১০:০০

জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩শ’ আসনে প্রার্থী দেবে জাতীয় পার্টি। সংখ্যাগরিষ্ঠতা অর্জনের মাধ্যমে তার দল সরকার গঠন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
জাপা প্রেসিডিয়াম সদস্য ও এরশাদের রাজনৈতিক উপদেষ্টা ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পীর গাইবান্ধার পলাশবাড়ি উপজেলা সদরের বাসভবনে গত রবিবার দুপুরে মধ্যাহ্ন ভোজনের আগে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। 
তিনি আরও বলেন, গাইবান্ধার ৫টি আসনের মধ্যে ৪টিতে জাতীয় পার্টির প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। তারা হলেন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনে ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, গাইবান্ধা-২ (সদর) আসনে আব্দুর রশিদ সরকার, গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ি) আসনে ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পী, গাইবান্ধা-৫ (ফুলছড়ি-সাঘাটা) আসনে এড. এএইচএম গোলাম শহীদ রঞ্জু। এছাড়া গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে প্রার্থীর নাম জেলা কমিটির সাথে আলোচনা করে খুব শিগগিরই ঘোষণা করা হবে বলে তিনি জানান।
এরশাদ বলেন, দেশে খুন, গুম, অপহরণের ঘটনা বেড়ে গেছে। জনগণ এসব দেখতে চায় না। তিনি বলেন, তার দল সংসদে বিরোধী দলের ভূমিকা পালন করতে চায়। এজন্য শিগগিরই দলীয় মন্ত্রীরা পদত্যাগ করবেন। তাদের পদত্যাগের পর তিনিও বিশেষ দূতের আসন থেকে পদত্যাগ করবেন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তার দল মহাজোটে থাকবে কিনা তা এখনই বলার সময় আসেনি। সময়ই তা বলে দেবে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

০৭ অক্টোবর, ২০১৮ ০১:৩০









খুলনা-৪ আসনে নৌকার মাঝি কে?

খুলনা-৪ আসনে নৌকার মাঝি কে?

০১ অগাস্ট, ২০১৮ ০২:৩০



ব্রেকিং নিউজ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭