খুলনা | শনিবার | ১৫ ডিসেম্বর ২০১৮ | ১ পৌষ ১৪২৫ |

Shomoyer Khobor

আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:৫৫:০০

আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব শেখ আবু আরিফ টিটো (৫১) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন-আমরা তো আল্লাহর  এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি নগরীর ২নং মুসলমানপাড়া রোডের বাসিন্দা মরহুম ডাঃ এম এ জব্বারের পুত্র এবং ২৪নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়ে ও তিন বোনসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। গতকাল মঙ্গলবার বাদ মাগরিব মুসলমানপাড়া রোডের দারুল উলুম মাদ্রাসা জামে মসজিদ প্রাঙ্গনে মরহুমের নামাজে জানাজা শেষে তাকে নিরালা সরকারি কবরস্থানে পিতার কবরের পাশে দাফন করা হয়। 
জীবিত অবস্থায় শেখ আবু আরিফ টিটো মুসলমানপাড়া রোডস্থ হক্কানী জামে মসজিদের সাধারণ সম্পাদক, সরকারি আব্দুল গনি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি, ২৪নং ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি ও শেরে বাংলা রোড দোকান মালিক সমিতির উপদেষ্টা, রোটারী ক্লাবসহ একাধিক সংগঠনের দায়িত্বে ছিলেন। 
টিটোর মৃত্যুর খবর শুনে তার পরিবারকে সান্ত্বনা দিতে ছুটে আসেন নগর আ’লীগের সভাপতি ও সাবেক মেয়র তালুকদার আব্দুল খালেক এমপি, জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ, নগর সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, সিটি মেয়র মোঃ মনিরুজ্জামান মনি, সদর থানা আ’লীগের সভাপতি এড. মোঃ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফকির সাইফুল ইসলাম,  আ’লীগ নেতা কামরুজ্জামান জামাল, সিদ্দিকুর রহমান বুলু বিশ্বাস, যুবলীগ নেতা এড. আনিছুর রহমান পপলু, স্বেচ্ছাসেবক লীগ নেতা জেড এ মাহমুদ ডন, কাউন্সিলর শমসের আলী মিন্টু, হুমায়ুন কবির, আলী আকবর টিপু ও আশফাকুর রহমান কাকনসহ এলাকাবাসী ও বিশিষ্টজনেরা।          
অপরদিকে শেখ আবু আরিফ টিটো মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন কেন্দ্রীয় নেত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, নগর আ’লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, জেলা সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ,  সাধারণ সম্পাদক এস এম মোস্তফা রশিদী সুজা এমপি, নগর সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, জেলা ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এড. সুজিত কুমার অধিকারী। অনুরূপ শোক জানিয়েছেন জাসদ মহানগর ও জেলা কমিটির নেতৃবৃন্দ, ২৪নং ওয়ার্ড আ’লীগ, সদর থানা কমিউনিটি পুলিশিং কমিটি, হক্কানী জামে মসজিদ কমিটির নেতৃবৃন্দ। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

আমজাদ হোসেন আর নেই

আমজাদ হোসেন আর নেই

১৫ ডিসেম্বর, ২০১৮ ০০:৩১

বীরপ্রতীক তারামন  বিবি আর নেই

বীরপ্রতীক তারামন  বিবি আর নেই

০২ ডিসেম্বর, ২০১৮ ০১:০০







কবি বেলাল চৌধুরী আর নেই

কবি বেলাল চৌধুরী আর নেই

২৫ এপ্রিল, ২০১৮ ০০:০৮

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

১৩ এপ্রিল, ২০১৮ ০০:০৮




ব্রেকিং নিউজ