খুলনা | সোমবার | ১৮ জুন ২০১৮ | ৪ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

শ্রীদেবীর শেষকৃত্য আজ

খবর প্রতিবেদন  | প্রকাশিত ২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:১০:০০

বলিউডের বরেণ্য অভিনেত্রী শ্রীদেবীর শেষকৃত্য আজ বুধবার অনুষ্ঠিত হবে। পারিবারিক সূত্রে গতকাল মঙ্গলবার এ খবর নিশ্চিত করা হয়েছে।
শ্রীদেবীর পরিবারের পক্ষ থেকে দেশি-বিদেশি সংবাদ মাধ্যমগুলোর কাছে পাঠানো বিবৃতিতে বলা হয়েছে, বুধবার ভারতীয় সময় সকাল সাড়ে নয়টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সাধারণ মানুষ শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা প্রদর্শন করতে পারবেন। আন্ধেরির লোখান্ডওয়ালা কমপ্লেক্সের সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে শ্রীদেবীর মরদেহ রাখা হবে।
বনি কাপুর, জাহ্নবী ও খুশির পক্ষ থেকে দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা প্রদর্শনের সুযোগ পাবে গণমাধ্যম। তবে সেলিব্রেশন স্পোর্টস ক্লাবে কোনো গণমাধ্যমকর্মী ক্যামেরা বা রেকর্ডিং ডিভাইস নিয়ে ঢুকতে পারবেন না।
বিবৃতিতে আরও বলা হয়েছে, দুপুর দুইটার সময় সেলিব্রেশন স্পোর্টস ক্লাব থেকে শ্রীদেবীর মরদেহ শ্মশানে নিয়ে যাওয়া হবে। সেখানে শেষকৃত্য শুরু হবে স্থানীয় সময় বেলা সাড়ে তিনটায়। তবে শেষকৃত্যের অনুষ্ঠান চলার সময় গণমাধ্যমকর্মীদের মূল ফটকের বাইরে থাকতে হবে।
দুবাই পুলিশ গতকাল মঙ্গলবার দুপুর দুইটায় এই নায়িকার মৃত্যুর মামলা ‘বন্ধ’ ঘোষণা করেছে। এ সময় শ্রীদেবীর স্বামী বনি কাপুরকেও সন্দেহ থেকে অব্যাহতি দেওয়া হয়। দুবাই সরকারের তথ্যকেন্দ্রের অফিশিয়াল টুইটার পেজে জানানো হয়, ‘শ্রীদেবী মৃত্যু মামলার তদন্ত শেষ। এ মামলা বন্ধ হওয়ার পর দুবাইয়ের রাষ্ট্রপক্ষের আইনজীবী ভারতীয় অভিনেত্রী শ্রীদেবীর মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তরের সিদ্ধান্ত নিয়েছে।’
অন্যদিকে মঙ্গলবার রাতে মুম্বাইয়ে শ্রীদেবীর মরদেহ পৌঁছায়। নিরাপত্তা নিশ্চিত করার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


দীপিকার বাসায় ভয়াবহ আগুন

দীপিকার বাসায় ভয়াবহ আগুন

১৪ জুন, ২০১৮ ০০:১০



ঈদের সেরা জুটি শাকিব-অপু

ঈদের সেরা জুটি শাকিব-অপু

১২ জুন, ২০১৮ ০০:১০


কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

০৭ জুন, ২০১৮ ০০:১৯


স্বতন্ত্র প্রভা

স্বতন্ত্র প্রভা

০৬ জুন, ২০১৮ ০০:১০

‘বালিঘর’ ছাড়লেন তিশা

‘বালিঘর’ ছাড়লেন তিশা

০৬ জুন, ২০১৮ ০০:১০


ঈদে সরব নিপুণ

ঈদে সরব নিপুণ

০৫ জুন, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ




আজ পবিত্র জুমাতুল বিদা

আজ পবিত্র জুমাতুল বিদা

১৫ জুন, ২০১৮ ০১:০০








আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ

আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ

১৫ জুন, ২০১৮ ০০:৪৬