খুলনা | সোমবার | ১৮ জুন ২০১৮ | ৪ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

ফরেনসিক রিপোর্ট : হার্ট এ্যাটাক নয়, শ্রীদেবীর মৃত্যু বাথটাবে ডুবে

খবর প্রতিবেদন  | প্রকাশিত ২৭ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:৫৩:০০

শ্রীদেবীর অকাল মৃত্যুর পর শোকে স্তব্ধ ভারতসহ পুরো উপমহাদেশ। তবে এই শোকের ফাঁকেও প্রশ্ন উঠেছিল এই কিংবদন্তির মৃত্যুর যৌক্তিক কারণ নিয়ে। গত রবিবার সারাদিন জানা গেছে, হার্ট এ্যাটাক করে বাথরুমে পড়ে গিয়ে মৃত্যু ঘটে শ্রীদেবীর। তবে গতকাল সোমবার বিকেল নাগাদ সেই খবরে নতুন মোড় নেয়। শ্রীদেবীর ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে হার্ট এ্যাটাকের বিষয়ে স্পষ্ট করে কিছু বলা নেই। সেখানে উল্লেখ রয়েছে, দুর্ঘটনাবশত পানি ভর্তি বাথটাবে পড়ে দম বন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে! শুধু তাই নয়, সেখানকার ফরেনসিক রিপোর্টের বরাত দিয়ে দুবাইয়ের খালিজ টাইমস জানায়, শ্রীদেবীর রক্তে এ্যালকোহলের উপস্থিতিও পাওয়া গেছে!
এদিকে আন্তর্জাতিক সংবাদ মাধ্যমের খবরে বলা হয়, রবিবার শ্রীদেবীর মৃতদেহের ময়নাতদন্ত করা হয়। গতকাল সোমবার দুবাই পুলিশ এর প্রতিবেদন শ্রীদেবীর পরিবার ও দুবাইয়ের ভারতীয় দূতাবাসের কাছে হস্তান্তর করে। এতে দেখা যায়, শ্রীদেবীর হার্ট এ্যাটাক হয়নি। বরং পানিতে ডুবে মারা গেছেন তিন। সবশেষ রিপোর্ট লেখা পর্যন্ত গতকাল সোমবার রাত্রে তার মৃতদেহ ভারতে আনা হয়েছে কিনা জানা সম্ভব হয়নি। 
উল্লেখ্য, গত শনিবার রাতে দুবাইয়ের জুমেইরাহ এমিরেটস টাওয়ার থেকে শ্রীদেবীর অচেতন দেহ নিয়ে যাওয়া হয়েছিল স্থানীয় হাসপাতালে। সেখানে চিকিৎসকেরা জানান, অনেক আগেই তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পরেও তার ডেথ সার্টিফিকেট না পাওয়ায় প্রশ্ন উঠেছিল গতকাল দিনভর। কারণ, সেখানকার ফরেনসিক বিভাগ শ্রীদেবীর মৃত্যুর কারণ নিয়ে নিশ্চিত না হওয়া পর্যন্ত ডেথ সার্টিফিকেট না দেওয়ার কথা জানায়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


দীপিকার বাসায় ভয়াবহ আগুন

দীপিকার বাসায় ভয়াবহ আগুন

১৪ জুন, ২০১৮ ০০:১০



ঈদের সেরা জুটি শাকিব-অপু

ঈদের সেরা জুটি শাকিব-অপু

১২ জুন, ২০১৮ ০০:১০


কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

০৭ জুন, ২০১৮ ০০:১৯


স্বতন্ত্র প্রভা

স্বতন্ত্র প্রভা

০৬ জুন, ২০১৮ ০০:১০

‘বালিঘর’ ছাড়লেন তিশা

‘বালিঘর’ ছাড়লেন তিশা

০৬ জুন, ২০১৮ ০০:১০


ঈদে সরব নিপুণ

ঈদে সরব নিপুণ

০৫ জুন, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ




আজ পবিত্র জুমাতুল বিদা

আজ পবিত্র জুমাতুল বিদা

১৫ জুন, ২০১৮ ০১:০০








আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ

আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ

১৫ জুন, ২০১৮ ০০:৪৬