খুলনা | মঙ্গলবার | ১১ ডিসেম্বর ২০১৮ | ২৭ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

কেএমপির বিশেষ সমন্বয় সভা 

প্রধানমন্ত্রী’র চলাচল রুটে সকল তোরণ অপসারণে নির্দেশ : বন্ধ থাকবে দোকানপাট 

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ০১:১৭:০০

আগামী ৩ মার্চ খুলনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর উপলক্ষে বিশেষ সমন্বয় সভা গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় খুলনা মেট্রোপলিটন পুলিশ সদর দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। পুলিশ কমিশনার হুমায়ুন কবির পিপিএম-এর সভাপতিত্বে বিশেষ সভায় প্রধানমন্ত্রীর নিরাপত্তার স্বার্থে রুটের উপর স্থাপিত সকল তোরণ অপসারণ করাসহ ১০টি গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়। সভায় প্রধানমন্ত্রীর খুলনা সফর সফল ও নিরাপদ করার লক্ষে সকলের সার্বিক সহযোগিতা কামনা করা হয়। গতকাল কেএমপি’র পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।   
অন্যান্য গুরুত্বপূর্ণ বিষয়ের মধ্যে রয়েছে, প্রধানমন্ত্রীর চলাচলের রুটের পার্শ্ববর্তী দোকানগুলো নির্ধারিত সময় পর্যন্ত বন্ধ রাখতে হবে। চলাচলের রুটে জনসাধারণ ও সকল যানবাহন নির্ধারিত সময় পর্যন্ত নির্দেশনা মোতাবেক চলাচল করবে। নগরীতে দিনের বেলায় ট্রাক প্রবেশ নিষিদ্ধ করতে হবে। সকল প্রকার ইজিবাইক, মাহেন্দ্র, মোটরসাইকেল চলাচল বন্ধ রাখতে হবে। জনসভা উপলক্ষে আগত যানবাহনগুলো ট্রাফিক বিভাগের নির্দেশনা অনুযায়ী পার্কিং করতে হবে। জনসভা উপলক্ষে আগত জনসাধারণ ও মিছিলগুলো পূর্ব-নির্ধারিত রুটে জনসভা স্থলে প্রবেশ করবে। কোন প্রকার ব্যাগ বা ধাতব জাতীয় পদার্থ নিয়ে সভাস্থলে প্রবেশ করা যাবে না। খুলনা সিটি কর্পোরেশন শহর পরিষ্কার ও সৌন্দর্যবর্ধন এবং অবৈধ স্থাপনা অপসারণ করবে। 
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান, জেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ, খুলনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স উপ-পরিচালক আবুল হোসেন, খুলনা সিটি কর্পোরেশনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল হালিম, খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল তত্ত্বাবধায়ক ডাঃ এ টি এম মঞ্জুর মোর্শেদ, আইইবি খুলনার চেয়ারম্যান প্রকৌশলী মোঃ আব্দুল্লাহ, কেএমপির  ডেপুটি কমিশনার (সদর) এস এম ফজলুর রহমান, ডেপুটি কমিশনার (দক্ষিণ) মোঃ আব্দুল্লাহ আরেফ, পিপিএম, ডেপুটি কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন, বিশেষ পুলিশ সুপার (সিটিএসবি) রাশিদা বেগম, পুলিশ সুপার (খুলনা জেলা) মোঃ নিজামুল হক মোল্লাসহ কেএমপি’র সকল উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও থানার অফিসার ইনচার্জগণ। 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ












বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৮ ০১:১০


ব্রেকিং নিউজ












বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৮ ০১:১০