খুলনা | রবিবার | ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৮ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

খুলনায় দু’টি সাধারণ ওয়ার্ডে  উপ-নির্বাচন ২৯ মার্চ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২০ ফেব্রুয়ারী, ২০১৮ ০১:০০:০০

খুলনায় দু’টি সাধারণ ওয়ার্ডে  উপ-নির্বাচন ২৯ মার্চ


নিজস্ব প্রতিবেদকখুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র ৬নং সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর পদে ও কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের ৪নং সাধারণ ওয়াডের্র ইউপি সদস্যের শূন্য পদে আগামী ২৯ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের  খুলনা জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসারের জারীকৃত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
খুলনা সিনিয়র জেলা নির্বাচন অফিসের কার্যালয় সূত্রে জানা গেছে, খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র ৬নং সাধারণ ওয়ার্ডে কাউন্সিলর পদে ও কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের ৪নং সাধারণ ওয়ার্ডে ইউপি সদস্যের পদ শূন্য হয়ে পড়ে। ওই শূন্য পদ পূরণের লক্ষে  আগামী ২৯ মার্চ উপ-নির্বাচনের ভোট গ্রহণের দিন নির্ধারণ করা হয়েছে। নির্বাচন কমিশনের  খুলনা জেলা নির্বাচন ও রিটার্নিং অফিসার এ বিষয়ে একটি বিজ্ঞপ্তি জারী করেছেন। বিজ্ঞপ্তি অনুযায়ী ১ মার্চ প্রার্থীদের মনোনয়ন দাখিল, ৫ মার্চ প্রার্থিতা যাচাই-বাছাই, ১২ মার্চ প্রত্যাহার এবং ২৯ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
জেলা নির্বাচন অফিসার মোঃ ইউনুচ আলী বলেন, আগামী ২৯ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠানের জন্য সকল প্রস্তুত সম্পন্ন করা হয়েছে। আর অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের জন্য সময়মতো আইন-শৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হবে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ








খুলনায় বিসিবি’র চারদিনের ম্যাচ ড্র

খুলনায় বিসিবি’র চারদিনের ম্যাচ ড্র

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০১:২৩

আবারও ব্যার্থ আশরাফুল

আবারও ব্যার্থ আশরাফুল

২৩ সেপ্টেম্বর, ২০১৮ ০১:২৩