খুলনা | মঙ্গলবার | ২০ ফেব্রুয়ারী ২০১৮ | ৮ ফাল্গুন ১৪২৪ |

Shomoyer Khobor

কেসিসির সাবেক কাউন্সিলর  মুক্তার ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৫ ফেব্রুয়ারী, ২০১৮ ০১:০৫:০০

খুলনা সিটি কর্পোরেশনের (কেসিসি) ৩১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মোহাম্মদ হোসেন মুক্তা হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন-আমরা তো আল্ল¬াহর এবং আমরা আল্ল¬াহর কাছেই ফিরে যাবো)। গত মঙ্গলবার রাত ১১টা ৫৫ মিনিটে নগরীর দক্ষিণ টুটপাড়ার জিন্নাহপাড়ায় নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি স্থানীয়ভাবে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন।
গতকাল বুধবার জোহরের নামাজের পরে জিন্নাহপাড়ার হাজি আবদুল মালেক ইসলামিয়া ডিগ্রি কলেজ মাঠে মোহাম্মদ হোসেন মুক্তার জানাজা অনুষ্ঠিত হয়। এরপর তাঁকে স্থানীয় জান্নাতুল বাকী কবরস্থানে দাফন করা হবে। 
খুলনা সিটি কর্পোরেশনের নথি থেকে জানা যায়, মোহাম্মদ হোসেন মুক্তা ১৯৯৪ থেকে ২০১৩ সাল পর্যন্ত একটানা ১৩ বছর (তিনবার) ৩১ নম্বর ওয়ার্ডের কমিশনার ও পরে কাউন্সিলর নির্বাচিত হন। রেকর্ড অনুযায়ী তিনি ১৯৯৪ সালের ৪ এপ্রিল থেকে ২০১৩ সালের ২৩ সেপ্টেম্বর পর্যন্ত দায়িত্ব পালন করেন।
কেসিসি ৩১নং ওয়ার্ডের সচিব মোঃ হাফিজুর রহমান জানান, সাবেক কাউন্সিলর মুক্তা ডায়াবেটিস ও হাঁপানিজনিত রোগে ভুগছিলেন। গত মঙ্গলবার রাতে রক্তচাপ কমে গেলে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। সাবেক এই কাউন্সিলরের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনি। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

চলে গেলেন ওস্তাদ বাবু রহমান

চলে গেলেন ওস্তাদ বাবু রহমান

১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:১০

কথাসাহিত্যিক শওকত  আলী আর নেই

কথাসাহিত্যিক শওকত  আলী আর নেই

২৬ জানুয়ারী, ২০১৮ ০০:১০

পদার্থবিদ জিয়াউদ্দিন আহমাদ আর নেই

পদার্থবিদ জিয়াউদ্দিন আহমাদ আর নেই

২০ জানুয়ারী, ২০১৮ ০০:১০



বারী সিদ্দিকী আর নেই

বারী সিদ্দিকী আর নেই

২৫ নভেম্বর, ২০১৭ ০০:১০




বিএনপি নেতা এম কে আনোয়ার আর নেই

বিএনপি নেতা এম কে আনোয়ার আর নেই

২৫ অক্টোবর, ২০১৭ ০০:১০

বিপ্লবী জসিম উদ্দিন মন্ডল আর নেই

বিপ্লবী জসিম উদ্দিন মন্ডল আর নেই

০৩ অক্টোবর, ২০১৭ ০০:১০



ব্রেকিং নিউজ