খুলনা | মঙ্গলবার | ২০ ফেব্রুয়ারী ২০১৮ | ৮ ফাল্গুন ১৪২৪ |

Shomoyer Khobor

খুবি আন্তঃডিসিপ্লিন টি-টোয়েন্টি

জয় পেয়েছে ফার্মেসি ও এফএমআরটি 

ক্রীড় প্রতিবেদ | প্রকাশিত ১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:০৩:০০

জয় পেয়েছে ফার্মেসি ও এফএমআরটি 

খুলনা বিশ্ববিদ্যাল আন্তঃডিসিপ্লিন টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতায় জয় পেয়েছে ফার্মেসি ও এফএমআরটি ডিসিপ্লিন। গতকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয় খেলার মাঠে দিনের প্রথম ম্যাচে ফার্মেসি ৩২ রানে গনযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনকে ও দ্বিতীয় ম্যাচে এফএমআরটি ডিসিপ্লিন ২৪ রানে ভাস্কর্য ডিসিপ্লিনকে পরাজিত করে। 
দিনের প্রথম ম্যাচে আগে ব্যাট করতে নেমে ফার্মেসি ডিসিপ্লিন নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করে। দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান সিক্ত সর্বোচ্চ ৪৫ রান করেন। মাত্র ৩৫ বলে ৩টি বাউন্ডারি ও সমান সংখ্যক ওভার বাউন্ডারির সাহায্যে তিনি এ রান করেন। এছাড়া কেনি ২৫ ও মুক্তাদিন ১৬ রান করেন। গনযোগাযোগ ও সাংবাদিকতার হয়ে অভিক, মুন্না, শুভ, সাদমান ও আতিক প্রত্যেকে একটি করে উইকেট নেন। জবাবে ব্যাট করতে নেমে গনযোগাযোগ ও সাংবাদিকা ডিসিপ্লিন নির্ধারিত ২০ ওভার শেষে ৮ উইকেট হারিয়ে ১১২ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন অভিক। এছাড়া ২৩ রান করেন সাদমান। বিজয়ী দলের শোভন লাল ৩টি ও নিলয় ২টি উইকেট নেন। 
দিনের দ্বিতীয় ম্যাচে আগে ব্যাট করতে নেমে এফএমআরটি ডিসিপ্লিন নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৪১ রানের ভালো সংগ্রহ দাড় করায়। দলের হয়ে উদ্বোধনী ব্যাটসম্যান দিপ্ত অর্ধশত রানের দেখা পান। তার ব্যাট থেকে যোগ হয় ৬৬ রান। ৫৮ বলে ৫টি বাউন্ডারির সাহায্যে এ রান করেন তিনি। এছাড়া ২৮ বলে ২৯ রান করেন রিফাত। ভাস্কর্যের হয়ে সনি নেন ৩ উইকেট। জবাবে ব্যাট করতে নেমে ভাস্কর্য ডিসিপ্লিন নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১১৭ রান করতে সমর্থ হয়। দলের হয়ে সনি ২৯ ও ইলিয়াস ২২ রান করেন। বিজয়ী দলের আকিব ৩টি ও মুশফিকুর ২টি উইকেট নেন।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



আবারও বিয়ে করলেন ইমরান খান

আবারও বিয়ে করলেন ইমরান খান

২০ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:০০

জয়ের ধারায় মোহমেডান-শেখ জামাল

জয়ের ধারায় মোহমেডান-শেখ জামাল

১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ২৩:৫৯

সিএসই ও স্থাপত্য চূড়ান্ত পর্বে 

সিএসই ও স্থাপত্য চূড়ান্ত পর্বে 

১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ২৩:৫৮









ব্রেকিং নিউজ