খুলনা | বৃহস্পতিবার | ১৬ অগাস্ট ২০১৮ | ১ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

জাহিদ হাসানে মুগ্ধ রাইমা

খবর বিনোদন | প্রকাশিত ১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:১০:০০

জাহিদ হাসান ও ফজলুর রহমান বাবু। বাংলাদেশের খ্যাতিমান দুই অভিনেতা। একই সঙ্গে তারা অভিনয় করছেন কলকাতার ‘সিতারা’ ছবিতে। পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের সীমান্তকে ঘিরে এই ছবির গল্প। এই গল্প সাজানো হয়েছে বাংলাদেশের পোশাক ব্যবসার উপর। বাংলাদেশে তৈরি পোশাক পশ্চিমবঙ্গের সীমান্ত দিয়ে শিয়ালদহ হয়ে কীভাবে ভারতের বিভিন্ন জায়গায় পৌঁছায় সেটিই দেখানো হয়েছে ছবির কাহিনিতে।
এই ‘সিতারা’ ছবির নাম ভূমিকায় অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। বেআইনীভাবে পোশাক কেনা-বেচা চক্রের সদস্য সে। তার মতো আরও মহিলারা রয়েছে এই পোশাক পাচারের ব্যবসায়। মহাজনরা তো তাদের ভোগ করেই, ব্যবসার প্রয়োজনে বিভিন্ন ব্যবসায়ীদেরও শয্যাসঙ্গিণী হতে হয় এসব মহিলাদের। তাদেরই মধ্যমণি সিতারা (রাইমা সেন)। খুবই সুন্দরী সে। কাজেই, তাকে নিয়ে মহাজনদের মধ্যে চলে টানাটানি।
ছবিতে সিতারার স্বামী জীবন চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশি অভিনেতা ফজলুর রহমান বাবু। কাজের জন্য স্ত্রীকে এখানে-সেখানে যেতে হয় বলে তার দেখাশোনার জন্য বিলু নামের একটি ছেলেকে সিতারার সঙ্গে পাঠান জীবন। এই বিলুই হচ্ছেন জাহিদ হাসান। ছবিতে তিনি সিতারার পরকীয়া প্রেমিক।
গত ৫ ফেব্র“য়ারি থেকে ‘সিতারা’ ছবির শুটিং হয়েছে ভারতের কোচবিহারে। তিস্তা নদীর পাড়ে এবং চর এলাকায়। পাঁচ দিনের শুটিংয়ে বাংলাদেশের দুই অভিনেতাকে চিনেছেন কলকাতার অভিনেত্রী রাইমা সেন। চিনেছেন বাংলাদেশকেও। সম্প্রতি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সেই কথাই শেয়ার করেছেন নায়িকা। বিশেষ করে, জাহিদ হাসানের ভূয়সী প্রশংসা করেছেন তিনি।
রাইমা বলেন, ‘পাঁচ দিন হলো শুটিং করছি। এই ছবিতে কাজ করার ক্ষেত্রে জাহিদ হাসান ভাই আমাকে খুব সহযোগীতা করছেন। এর আগে তার সঙ্গে কাজ করা হয়নি বা তার কোনো কাজও দেখিনি। তবে মাত্র কদিনেই বুঝতে পেরেছি, তিনি খুব বড় মাপের একজন অভিনেতা। জাহিদ ভাইয়ের সঙ্গে কাজ করে ভীষণ ভালো লাগছে।’
১৯৯৯ সালে ‘গডমাদার’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক ঘটে রাইমার। ভারতের বাংলা ও হিন্দি চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা তিনি। গেল জানুয়ারিতে মুক্তি পায় তার অভিনীত হিন্দি ছবি ‘ভদকা ডায়েরিজ’। আর চলতি মাসে মুক্তি পেয়েছে ‘আই ডোন্ট ডু ইট’। মার্চে মুক্তি পাবে আরেকটি হিন্দি ছবি ‘থ্রি দেব’। তার কদিন পরেই মুক্তি পাবে ‘বানারসি’। এছাড়াও বর্তমানে কলকাতায় আরও তিন-চারটা বাংলা ছবির কাজ করছেন মহা ব্যস্ত এই নায়িকা। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

ফের একসাথে সালমান-শাহরুখ, রানী

ফের একসাথে সালমান-শাহরুখ, রানী

০৬ অগাস্ট, ২০১৮ ২৩:০৭

দুই নায়িকার নায়ক রিয়াজ

দুই নায়িকার নায়ক রিয়াজ

২৮ জুলাই, ২০১৮ ০০:১০

ছোট পদার্য় ব্যস্ত মৌসুমী

ছোট পদার্য় ব্যস্ত মৌসুমী

২১ জুলাই, ২০১৮ ০০:১০

ফিরছেন পূর্ণিমা

ফিরছেন পূর্ণিমা

২১ জুলাই, ২০১৮ ০০:১০

কাঞ্চন-চম্পার ‘সোনালি দিন’

কাঞ্চন-চম্পার ‘সোনালি দিন’

১৯ জুলাই, ২০১৮ ০০:১০


বয়স নিয়ে মুখ খুললেন জয়া

বয়স নিয়ে মুখ খুললেন জয়া

১১ জুলাই, ২০১৮ ০০:১০


নতুন উদ্যমে তারা ফিরতে চান

নতুন উদ্যমে তারা ফিরতে চান

০১ জুলাই, ২০১৮ ০০:১০



ফের মেহজাবিন চমক

ফের মেহজাবিন চমক

২৫ জুন, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ












হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

১৬ অগাস্ট, ২০১৮ ০০:৫৭