খুলনা | সোমবার | ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ |

Shomoyer Khobor

যুবলীগ সদস্য শহীদ আলীর  সাংগঠনিক কার্যক্রম স্থগিত  

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৩ ফেব্রুয়ারী, ২০১৮ ২২:৫৩:০০

সংগঠন বিরোধী কার্যকলাপের অভিযোগে খুলনা মহানগর যুবলীগের সদস্য ও সোনাডাঙ্গা থানা যুগ্ম আহবায়ক মোঃ শহীদ আলীর সাংগঠনিক সকল কার্যক্রম স্থগিতাদেশ করা হয়েছে। গতকাল সোমবার নগর কমিটির যুগ্ম-আহবায়ক হাফেজ মোঃ শামীম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে। বিবৃতিতে আরও বলা হয়, সৃষ্ট ঘটনার জন্য তাকে কারণ দর্শানো হয়েছে। যা আগামী ১০ দিনের মধ্যে জবাব দিতে বলা হয়। তার জবাব পাওয়ার পর সংগঠনের পক্ষ থেকে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে। 
নগর যুবলীগের আহবায়ক এড. আনিসুর রহমান পপলু, যুগ্ম-আহবায়ক মনিরুজ্জামান সাগর ও হাফেজ মোঃ শামীম যৌথভাবে এ সিদ্ধান্ত নিয়েছেন বলে বিজ্ঞপ্তিতে উল্লে¬খ করা হয়েছে । 
এর আগে গত রবিবার (১১ ফেব্র“য়ারি) নগর যুবলীগের সদস্য শহিদ আলীর বিরুদ্ধে একই সংগঠনের সাবেক সহ-সভাপতি ও বর্তমান সিনিয়র সদস্য মোঃ আমির হোসেন লিখিত একটি অভিযোগ দেন। নগর যুবলীগের আহবায়ক ও যুগ্ম-আহবায়ক বরাবর এ অভিযোগ দাখিল করা হয়। অভিযোগে মহানগর যুবলীগের ২৮ জন সদস্য এতে স্বাক্ষর করেছেন। এরা হলেন এস এম আকিল উদ্দিন, খলিলুর রহমান, এড. এম এম সাজ্জাদ আলী, শেখ মোঃ দেলোয়ার হোসেন, এস এম মশিরুল ইসলাম পল্টু, মুন্সি নাহিদুজ্জামান, এস এম হাফিজুর রহমান, জাহিদুল ইসলাম, হুমায়ুন কবীর মৃধা, রোজী ইসলাম নদী, মোঃ আব্দুল মালেক, সেলিম চৌধুরী, রুমি পাঠান, মোঃ আবুল হোসেন, আব্দুস ছালাম ঢালী, রানা পারভেজ সোহেল, মোঃ মাসুদ বন্দ, শফিকুল ইসলাম মিঠু, মোঃ মাসুদ পারভেজ, শেখ মেহেদী হাছান, শেখ মিজানুর রহমান, কাজী তালাত হোসেন কাউট, মোঃ সাহিদুর রহমান, আব্দুল্ল¬াহ আল মামুন মিলন, মোরশেদ আহমেদ ও এড. কাজী সাইফুল ইমরান। 
উল্লে¬খ্য, গত ১০ ফেব্র“য়ারি রাত ১০টার দিকে ২০নং ওয়ার্ড যুবলীগের সম্মেলনের কমিটি গঠনের লক্ষে নগর নেতৃবৃন্দের উপস্থিতিতে রুদ্ধদ্বার বৈঠক চলাকালীন সময়ে যুবলীগ নেতা মোঃ আমির হোসেনের সাথে অসৌজন্যমূলক আচরণ করেন যুবলীগ নেতা শেখ শহীদ আলী।
এদিকে বিজ্ঞপ্তির সত্যতা স্বীকার করেছেন নগর যুবলীগের যুগ্ম-আহবায়ক মোঃ মনিরুজ্জামান সাগর ও হাফেজ মোঃ শামীম।  

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



যে কারণে রোজা নষ্ট হয় 

যে কারণে রোজা নষ্ট হয় 

২১ মে, ২০১৮ ০০:৫৯











ব্রেকিং নিউজ



যে কারণে রোজা নষ্ট হয় 

যে কারণে রোজা নষ্ট হয় 

২১ মে, ২০১৮ ০০:৫৯

যে কারণে রোজা নষ্ট হয় 

যে কারণে রোজা নষ্ট হয় 

২১ মে, ২০১৮ ০০:৫৯