খুলনা | সোমবার | ২১ মে ২০১৮ | ৭ জ্যৈষ্ঠ ১৪২৫ |

Shomoyer Khobor

এবার জুটি বাঁধলেন অপু-বাপ্পি

খবর বিনোদন | প্রকাশিত ১০ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:১০:০০

এবার নতুন সিনেমায় জুটি বাঁধলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস ও চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। তাদের নতুন এ ছবির নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’। দীর্ঘ ১৬ বছর পর ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির সিক্যুয়াল নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড। এমনটি জানালেন ছবির প্রধান অভিনেত্রী অপু বিশ্বাস। তিনি বলেন, এখন শুধু বলতে চাই এ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি।
তবে ছবির শুটিং বা চরিত্র নিয়ে কিছুই জানাতে চাই না। কয়েকদিন পর এ ছবির বিষয়ে বিস্তারিত জানাতে চাই। গত বছর শেষ দিকে পরিচালক দেবাশীষ বিশ্বাস এই সিনেমার সিক্যুয়াল নির্মাণের জন্য বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের সঙ্গে চুক্তিবদ্ধ হন। তখন অবশ্য অজানাই ছিল কে হচ্ছেন নতুন এই সিনেমার নায়ক-নায়িকা। অবশেষে গতকাল শুক্রবার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে ছবির চিত্রনায়ক বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাসের চুক্তিবদ্ধ হওয়ার বিষয়টি নিশ্চিত করা হয়। বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। 
উল্লেখ্য, ২০০১ সালে মুক্তি পেয়েছিল রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ সিনেমাটি। পরের বছরই কলকাতায় সিনেমাটির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। প্রসেনজিৎ ও ঋতুপর্ণা অভিনীত সিনেমাটি সেখানেও ব্যবসা সফল হয়। এবার দেবাশীষের পরিচালনায় অপু বিশ্বাস ও বাপ্পি অভিনয় করতে যাচ্ছেন ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ এর নতুন কিস্তি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’ ছবিতে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

টানা ব্যস্ততায় অপু

টানা ব্যস্ততায় অপু

২০ মে, ২০১৮ ০০:০৬




জয়ার রেকর্ড

জয়ার রেকর্ড

১৬ মে, ২০১৮ ০০:১০






আসছে মাহি’র “ও মাই লাভ”

আসছে মাহি’র “ও মাই লাভ”

২২ এপ্রিল, ২০১৮ ০০:১০

পার হলো ১১টি বছর

পার হলো ১১টি বছর

২২ এপ্রিল, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ



যে কারণে রোজা নষ্ট হয় 

যে কারণে রোজা নষ্ট হয় 

২১ মে, ২০১৮ ০০:৫৯

যে কারণে রোজা নষ্ট হয় 

যে কারণে রোজা নষ্ট হয় 

২১ মে, ২০১৮ ০০:৫৯