খুলনা | সোমবার | ১৮ জুন ২০১৮ | ৪ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

‘স্বপ্নজাল’-এ পরীর আমন্ত্রণ

খবর বিনোদন | প্রকাশিত ০২ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:০৮:০০

গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত বহুল প্রতীক্ষিত ছবি ‘স্বপ্নজাল’ এখন মুক্তির অপেক্ষায়। নতুন যৌথ প্রযোজনার নীতিমালা কার্যকর হতে সময় লাগায় ছবিটি এতোদিন আটককে ছিলো। অবশেষে ছবিটি দেখার জন্য আগামী ৫ ফেব্র“য়ারি প্রিভিউ কমিটি তারিখ নির্ধারণ করেছে। 
ব্র্যাক বিশ্ববিদ্যালয় ফিল্ম ক্লাব আয়োজিত এক অনুষ্ঠানে গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে উপস্থিত হন ‘স্বপ্নজাল’ ছবির নায়িকা পরীমণি। সেখানে ছবিটি দেখার জন্য সবাইকে আমন্ত্রণ জানান সময়ের অন্যতম নন্দিত এ অভিনেত্রী। সে সময়ের কিছু ছবি পরী তার সোশ্যাল নেটওয়ার্কে গত বুধবার ৩১ জানুয়ারি শেয়ার করেন।
সঙ্গে আলাপকালে পরী বলেন, প্রথমবার কোনো বিশ্ববিদ্যালয়ে ছবির প্রচারণায় গিয়েছি। সেখানে শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় করি। বিষয়টি বেশ রোমাঞ্চকর ছিলো। সেখানে উপস্থিত প্রতিটি মানুষের ‘স্বপ্নজাল’র প্রতি আগ্রহ দেখে আমি অভিভূত। চলচ্চিত্রের প্রতি তাদের অসম্ভব ভালোবাসা আমাকে অনুপ্রাণিত করেছে। ব্র্যাক বিশ্ববিদ্যালয় ফিল্ম ক্লাব আয়োজিত অনুষ্ঠানে পরীমনি ও অন্যরা
‘মনপুরা’খ্যাত পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেন, টুকটাক করে ছবির প্রচারণা শুরু করেছি। যেহেতু এখনো সেন্সর ছাড়পত্র পাইনি, তাই মুক্তির নির্দিষ্ট তারিখ নিয়ে প্রচারণা চালাতে পারছি না। ধীরগতিতে প্রচারণা চলছে। তবে সেন্সর ছাড়পত্র পাওয়ার পর খুব দ্রুত ছবি মুক্তি দেবো। 
‘স্বপ্নজাল’-এ পরীমনির বিপরীতে অভিনয় করেছেন নবাগত ইয়াশ রোহান। আরও আছেন শহীদুল আলম সাচ্চু, ফজলুর রহমান বাবু এবং মিশা সওদাগর প্রমুখ। গত ডিসেম্বরে প্রকাশিত ছবিটির ট্রেলার বেশ প্রশংসিত হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


দীপিকার বাসায় ভয়াবহ আগুন

দীপিকার বাসায় ভয়াবহ আগুন

১৪ জুন, ২০১৮ ০০:১০



ঈদের সেরা জুটি শাকিব-অপু

ঈদের সেরা জুটি শাকিব-অপু

১২ জুন, ২০১৮ ০০:১০


কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

কণ্ঠশিল্পী আসিফ কারাগারে

০৭ জুন, ২০১৮ ০০:১৯


স্বতন্ত্র প্রভা

স্বতন্ত্র প্রভা

০৬ জুন, ২০১৮ ০০:১০

‘বালিঘর’ ছাড়লেন তিশা

‘বালিঘর’ ছাড়লেন তিশা

০৬ জুন, ২০১৮ ০০:১০


ঈদে সরব নিপুণ

ঈদে সরব নিপুণ

০৫ জুন, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ




আজ পবিত্র জুমাতুল বিদা

আজ পবিত্র জুমাতুল বিদা

১৫ জুন, ২০১৮ ০১:০০








আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ

আজ চাঁদ দেখা গেলে কাল ঈদ

১৫ জুন, ২০১৮ ০০:৪৬