খুলনা | বৃহস্পতিবার | ১৬ অগাস্ট ২০১৮ | ৩১ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

ইমরুল-তুষারের ব্যাটে লড়ছে সাউথ জোন

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ২৩ জানুয়ারী, ২০১৮ ০০:২৭:০০

ইমরুল-তুষারের ব্যাটে লড়ছে সাউথ জোন

মিজানুর রহমানের সেঞ্চুরির পর ধীমান ঘোষ ও তাইজুলের ফিফটিতে ভর করে বিসিএলে নিজেদের প্রথম ইনিংসে ৪০৮ রানে অলআউট হয়েছে বিসিবি নর্থ জোন। জবাবে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে গতকাল সোমবার ২ উইকেটে ১২৫ রান তুলে দ্বিতীয় দিনের খেলা শেষ করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন। তৃতীয় দিন মাঠে নামার আগে বর্তমান চ্যাম্পিয়ন নর্থ জোনের চেয়ে ২৮৩ রানে পিছিয়ে আছে সাউথ জোন।
ফ্র্যাঞ্চাজিভিত্তিক বিসিএলের ষষ্ঠ আসরের তৃতীয় রাউন্ডের খেলা চলছে।  এই রাউন্ডে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে বিসিবি নর্থ জোন ও প্রাইম ব্যাংক সাউথ জোন। ঘন কুয়াশার কারনে দ্বিতীয় দিনেও খেলা দুপুর ১২টায় শুরু হয়েছে।
টস হেরে আগে ব্যাট করতে নেমে ৩ উইকেটে ২১৪ রান করেছিল নর্থ জোন। এ রান তোলার পথে সেঞ্চুরির দেখা পেয়েছিলেন দলটির ওপেনার মিজানুর রহমান। গতকাল ৮২ রানে অপরাজিত ছিলেন জুনায়েদ সিদ্দিকী। তার সঙ্গে ২৫ রানে অপরাজিত থেকে আজ দ্বিতীয় দিনের খেলা শুরু করেন নাঈম ইসলাম। আজ ২৬ রানে নাঈম ইসলাম সাজঘরে ফিরলেও সেঞ্চুরি পেয়েছেন জুনায়েদ সিদ্দিকী। ১৩৭ রানে আউট হয়েছেন তিনি। তার সঙ্গে আজ ৫৪ রান করেছেন তাইজুল ইসলাম। শেষপর্যন্ত সবকটি উইকেট হারিয়ে ৪০৮ রানে থামে বিসিবি নর্থ জোনের ইনিংস। প্রাইম ব্যাংক সাউথ জোনের হয়ে আবদুর রাজ্জাক সর্বোচ্চ ৬টি উইকেট নেন। এছাড়া কামরুল ইসলাম রাব্বি  ৩টি ও আলামিন হোসেন ১টি উইকেট নেন।
জবাবে ব্যাট করতে নেমে ২ উইকেটে ১২৫ রান তুলে দিনের খেলা শেষ করেছে প্রাইম ব্যাংক সাউথ জোন। দলটির হয়ে ব্যাট করতে নেমে আজ শাহরিয়ার নাফীস ১৪, সৌম্য সরকার ২৯ রানে সাজঘরে ফেরেছেন। তবে তুষার ইমরান ২৩ ও ইমরুল কায়েস ৫৮ রানে অপরাজিত থেকে দিনে খেলা শেষ করেছেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

১৬ অগাস্ট, ২০১৮ ০০:৫৭







টি-টোয়েন্টিতে জয়ে শুরু ‘এ’ দলের

টি-টোয়েন্টিতে জয়ে শুরু ‘এ’ দলের

১৫ অগাস্ট, ২০১৮ ০০:১৪





ব্রেকিং নিউজ












হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

১৬ অগাস্ট, ২০১৮ ০০:৫৭