খুলনা | মঙ্গলবার | ২৩ অক্টোবর ২০১৮ | ৮ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

গ্রামীণ ফোনের সাথে খুবি’র সমঝোতা স্মারক স্বাক্ষরিত 

খুবি বড় বড় কর্পোরেট প্রতিষ্ঠানকে যৌথ  কাজ করার সুযোগ দিতে চায় : উপাচার্য

খবর বিজ্ঞপ্তি | প্রকাশিত ২৩ জানুয়ারী, ২০১৮ ০০:১০:০০

খুবি বড় বড় কর্পোরেট প্রতিষ্ঠানকে যৌথ  কাজ করার সুযোগ দিতে চায় : উপাচার্য

খুলনা বিশ্ববিদ্যালয়ের কয়েকটি ক্ষেত্রে যৌথভাবে কাজ করার বিষয়ে গ্রামীণ ফোনের সাথে গতকাল সোমবার সকাল ১০টায় উপাচার্যের কার্যালয়ে এক সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়। পরে স্বাক্ষরিত সমঝোতা স্মারক পত্রটি উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামানের নিকট হস্তান্তর করেন গ্রামীণ ফোনের ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান। 
স্মারকপত্র গ্রহণের আগে এ বিষয়ে আলোচনাকালে উপাচার্য বলেন শিক্ষা, গবেষণার উন্নয়নে খুলনা বিশ্ববিদ্যালয় দেশি-বিদেশি বড় বড় কর্পোরেট প্রতিষ্ঠানকে যৌথভাবে কাজ করার সুযোগ দিতে চায়। তিনি বলেন বিদেশের বিভিন্ন প্রতিষ্ঠিত বিশ্ববিদ্যালয়ের সাথে বড় বড় কর্পোরেট প্রতিষ্ঠানের এ ধরনের সমঝোতা থাকে যার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের গবেষণা কার্যক্রম, গবেষণাগারের উন্নয়নসহ নানামুখী একাডেমিক ও অবকাঠামোগত উন্নয়ন ঘটে থাকে। উভয় প্রতিষ্ঠান এর মাধ্যমে উপকৃত হয়। আমরা শিক্ষা ও গবেষণায় এ ধরনের কোলাবারেটিভ প্রোগ্রামের সুযোগ দিতে চাই। 
খুলনা বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. এস এম রফিজুল হক এবং গ্রামীণ ফোনের পক্ষে ডেপুটি সিইও এবং সিএমও ইয়াসির আজমান সমঝোতা স্মারকে স্ব স্ব পক্ষে স্বাক্ষর করেন। এ সময় বিশ্ববিদ্যালয়ের জীববিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর এ কে ফজলুল হক, কলা ও মানবিক স্কুলের ডিন প্রফেসর ড. সাবিহা হক, আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর ড. আশীষ কুমার দাস, স্থাপত্য ডিসিপ্লিন প্রধান প্রফেসর ড. অনির্বাণ মোস্তফা, বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্যবর্ধন কমিটির সভাপতি প্রফেসর ড. মোঃ মনিরুল ইসলাম এবং গ্রামীণ ফোনের  চীফ কর্পোরেট এ্যাফেয়ারস অফিসার মাহমুদ হোসেন, খুলনার সার্কেল বিজিনেস হেড মোহাম্মদ মোল্লা নাফিজ ইমতিয়াজ, খুলনার মার্কেট কমিউনিকেশনস হেড বিপুল সাহা উপস্থিত ছিলেন।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





যশোরে সাংবাদিক নোভার  আত্মহত্যা

যশোরে সাংবাদিক নোভার  আত্মহত্যা

২৩ অক্টোবর, ২০১৮ ০০:৫৬









ব্রেকিং নিউজ





যশোরে সাংবাদিক নোভার  আত্মহত্যা

যশোরে সাংবাদিক নোভার  আত্মহত্যা

২৩ অক্টোবর, ২০১৮ ০০:৫৬