খুলনা | মঙ্গলবার | ২৩ জানুয়ারী ২০১৮ | ৯ মাঘ ১৪২৪ |

Shomoyer Khobor

ডুমুরিয়ার সাজিয়াড়া মাদ্রাসায় সংবর্ধনা

বর্তমান সরকার এ অঞ্চলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক রয়েছে : মৎস্য মন্ত্রী

নিজস্ব প্রতিবেদক ও ডুমুরিয়া প্রতিনিধি | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০১৮ ০১:১৮:০০

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের উন্নয়নে অত্যন্ত আন্তরিক রয়েছে। এ সরকাররের নেতৃত্বে দেশ  উন্নয়ন ও সমৃদ্ধির দিকে এগিয়ে  যাচ্ছে। আ’লীগ সরকার দেশের মানুষের কল্যাণে সব সময় কাজ করে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। তিনি গতকাল শনিবার সকালে খুলনার বয়রাস্থ মৎস্য ভবন চত্বরে খুলনা বিভাগীয় বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, জাতীয় অর্থনীতিতে মৎস্য সেক্টর গুরুত্বপূর্ণ অবদান রেখে চলছে। বর্তমান সরকার ক্ষমতা গ্রহণের পর মৎস্য খাতের ব্যাপক উন্নতি করছে। মিঠা পানিতে মাছ চাষে দেশ অনেক দূর এগিয়েছে। আমাদের একটিই লক্ষ্য মাছের উৎপাদন আরো বৃদ্ধি করা। এজন্য সকল মৎস্য কর্মকর্তাদের স্বচ্ছতা ও সততার সাথে যার যার দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। মন্ত্রী আরও বলেন, দেশের মালিক জনগণ। জনগণের কল্যাণে আমাদের কাজ করে যেতে হবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্ব আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি। তাঁর স্বপ্ন ছিল দেশকে একটি ক্ষুধা, দারিদ্রমুক্ত ও সোনার বাংলা গড়া। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে তিনি সকলের প্রতি আহ্বান জানান। 
খুলনা মৎস্য পরিদর্শন ও মান নিয়ন্ত্রণের উপ-পরিচালক এবং বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সভাপতি প্রফুল্ল কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনা মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক রণজিত কুমার পাল। স্বাগত বক্তৃতা করেন জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শামীম হায়দার। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন নগর আওয়ামী যুবলীগের আহবায়ক সরদার আনিছুর রহমান পপলু, বিএফএফইএর সহ-সভাপতি শেখ আব্দুল বাকী, সাতক্ষীরা জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম এবং  বঙ্গবন্ধু ফিশারিজ পরিষদের সাংগঠনিক সম্পাদক এটিএম তৌফিক মাহমুদ। 
অন্যদিকে গতকাল শনিবার দুপুর ১২টায় ডুমুরিয়ার সাজিয়াড়া সামছুল উলুম মাদ্রাসায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দকে সংবর্ধনা দেয়া হয়। মাদ্রাসার  মোহতামিম মাওলানা মাহাবুবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তৃতা করেন ব্যবসায়ী নির্মল বৈরাগী, ড. মাহাবুর রহমান, শেখ রবিউল ইসলাম, ডুমুরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, গাজী রকিবুল ইসলাম, আব্দুল হামিদ, শেখ ইকবাল হোসেন, আবু বক্কার মোড়ল প্রমুখ। সদর ইউপি চেয়ারম্যান  গাজী হুমায়ুন কবীর বুলু ও মাওলানা গফ্ফার মোড়লের পরিচালনায় শুভেচ্ছা বক্তৃতা করেন মাদ্রাসার সভাপতি মুফতি মাওলানা আব্দুল কাইয়ুম জমাদ্দার। এ সময়ে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডুমুরিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, শেখ হেফজুর রহমান প্রমুখ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

ইমরুল-তুষারের ব্যাটে লড়ছে সাউথ জোন

ইমরুল-তুষারের ব্যাটে লড়ছে সাউথ জোন

২৩ জানুয়ারী, ২০১৮ ০০:২৭



ঢাকা তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু

ঢাকা তৃতীয় বিভাগ ফুটবল লিগ শুরু

২৩ জানুয়ারী, ২০১৮ ০০:২৫