খুলনা | মঙ্গলবার | ২৩ জানুয়ারী ২০১৮ | ১০ মাঘ ১৪২৪ |

Shomoyer Khobor

মাদারীপুরে অর্ধশতাধিক যাত্রী আহত

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায়  বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত

গোপালগঞ্জ প্রতিনিধি | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০১৮ ০০:২১:০০

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায়  বিশ্ববিদ্যালয় ছাত্রী নিহত

গোপালগঞ্জের ঘোনাপাড়ায় সড়ক দুর্ঘটনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী চম্পা মন্ডল নিহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। চম্পা মণ্ডল ওই বিশ্ববিদ্যালয়ে মার্কেটিং বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। তিনি খুলনার দাকোপ উপজেলার ডালিয়াখালী গ্রামের সুদেব মন্ডলের মেয়ে। এদিকে এ ঘটনার খবর বিশ্ববিদ্যালয়ে ছড়িয়ে পড়লে শিক্ষক ও শিক্ষার্থীরা হাসপাতালে ভিড় করেন।
বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহাবুবুল আলম জানান, সন্ধ্যায় বিশ্ববিদ্যালয় এলাকার ঘোনাপাড়া মোড়ে কেনাকাটা করতে গিয়েছিলেন চম্পা মন্ডল। কেনাকাটা শেষে মেসে ফেরার পথে রাস্তা পারাপারের সময় একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সেলিম রেজা বিষয়টি নিশ্চিত করেছেন।
মাদারীপুর : ঘন কুয়াশার কারণে মাদারীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছেন। গতকাল শনিবার বেলা ১১টা ও দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকা-বরিশাল সড়কের মস্তফাপুর ও রাজৈর উপজেলার টেকেরহাট এলাকায় দুর্ঘটনা দু’টি ঘটে।
রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল মোর্শেদ জানান, দুর্ঘটনা কবলিত বাস দু’টি উদ্ধারে ফায়ার সার্ভিসের কর্মীরা কাজ করছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ