খুলনা | সোমবার | ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

‘নাম পরিচয় নিশ্চিত হওয়া যায়নি’

গুলিতেই নাখালপাড়ার তিন জঙ্গির মৃত্যু

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০১৮ ০০:০১:০০

গুলির আঘাতেই রাজধানীর পশ্চিম নাখালপাড়ার রুবী ভিলার তিন জঙ্গির মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক এ এম সেলিম রেজা। গতকাল শনিবার বিকাল ৫টায় তিন জঙ্গির ময়নাতদন্ত শেষে সাংবাদিকদের তিনি এই কথা বলেন।
অধ্যাপক সেলিম রেজা বলেন, ‘আমরা তেজগাঁও থানা থেকে পাঠানো তিনটি লাশ পেয়েছি। তিন জনের শরীরেই বুলেটের চিহ্ন আছে। গুলিতেই তাদের মৃত্যু হয়েছে।’ তিনি আরও বলেন, ‘ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে সুরতহাল প্রতিবেদন যে আঘাতের কথা উল্লেখ করা হয়েছে, আমরা সেই আঘাতগুলো পেয়েছি। একজনের শরীরে একটি বুলেট পাওয়া গেছে। তাদের প্রত্যেকের শরীরে অনেকগুলো আঘাতের চিহ্ন রয়েছে। শরীরের সামনে ও পেছনের দিকে এসব আঘাত রয়েছে।’
ময়নাতদন্ত প্রতিবেদন সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে অধ্যাপক সেলিম রেজা বলেন, ‘বিষয়টি রাষ্ট্রীয়ভাবে অত্যন্ত গোপনীয়। সব তথ্য জানানোর বিষয়ে আমাদের সীমাবদ্ধতা রয়েছে। আমি বিস্তারিত আমার প্রতিবেদনে লিখবো।’
এর আগে, শুক্রবার লাশ তিনটির সুরতহাল করে তেজগাঁও থানা পুলিশ। এরপর ময়নাতদন্তের জন্য লাশ তিনটি সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বিকাল ৩টা ২৭ মিনিটে হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান অধ্যাপক সেলিম রেজা ময়নাতদন্ত শুরু করেন। অন্যদিকে গতকাল শনিবার বিকেল সোয়া তিনটার দিকে র‌্যাব-৩ এর অধিনায়ক লেঃ কর্নেল ইমরানুল হাসান বলেন, সন্ত্রাস দমন আইনে র‌্যাবের পক্ষ থেকে মামলাটি করা হবে।
নিহত তিনজনের নাম-পরিচয়ের বিষয়ে জানতে চাইলে ইমরানুল হাসান বলেন, তিনজনের নাম পরিচয় সম্পর্কে এখনো নিশ্চিত হওয়া যায়নি। এ নিয়ে র‌্যাবের কাজ চলছে বলে জানান তিনি। এদিকে পুলিশের একটি সূত্র জানায়, মামলা করার সব ধরনের প্রক্রিয়া শেষের দিকে। তেজগাঁও থানায় এই মামলা হবে।


 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ