খুলনা | সোমবার | ২২ জানুয়ারী ২০১৮ | ৯ মাঘ ১৪২৪ |

শিরোনাম :

Shomoyer Khobor

বিষাক্ত মদপানে যুবলীগ নেতাসহ দু’জনের মৃত্যু

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০১৮ ০০:১০:০০

সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকায় বিষাক্ত মদপান করে যুবলীগ নেতাসহ দু’জন মারা গেছেন। এরা দু’জনই ওই এলাকায় তাঁতের শাড়িসহ বিভিন্ন মালামাল ট্রাকে ওঠানো-নামানোর শ্রমিক হিসেবে কাজ করেন। গতকাল শনিবার দুপুরে সিরাজগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আলম শেখ ও শুক্রবার রাতে রমজান আলী নামের শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ৩ শ্রমিক অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন বলে জানা গেছে।
মৃত ব্যক্তিরা হলেন সদর উপজেলার সয়দাবাদ পুনর্বাসন এলাকার বাসিন্দা সয়দাবাদ ইউনিয়নের ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলম শেখ (৪২) ও বেলকুচি উপজেলার রাজাপুর ইউনিয়নের মকিমপুর কোনাবাড়ি এলাকার বাসিন্দা রমজান আলী (৪৫)। এ ঘটনায় অসুস্থ শ্রমিক সেরাজ, বাদশা ও আলম জেলার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।
সিরাজগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে নিহত আলমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে রমজান আলীর মরদেহ রাতেই পরিবারের লোকজন নিয়ে গেছে। তবে অসুস্থরা কোন হাসপাতালে আছেন তা নিশ্চিত হওয়া যায়নি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ