খুলনা | মঙ্গলবার | ২৩ জানুয়ারী ২০১৮ | ১০ মাঘ ১৪২৪ |

Shomoyer Khobor

ফকিরহাটে পৃথক দুর্ঘটনায় যুবলীগ  নেতাসহ নিহত ২ : মহিলা আহত

ফকিরহাট প্রতিনিধি | প্রকাশিত ১৩ জানুয়ারী, ২০১৮ ০০:৩৩:০০

ফকিরহাটে পৃথক দুর্ঘটনায় যুবলীগ  নেতাসহ নিহত ২ : মহিলা আহত

পৃথক সড়ক দুর্ঘটনায় ফকিরহাটের যুবলীগ নেতাসহ ২ জন নিহত ও একজন আহত হয়েছে। এর মধ্যে উপজেলার কাঁঠালতলা এলাকায় পরিবহনের ধাক্কায় স্বামী নিহত ও স্ত্রী আহত হয়েছেন। এছাড়া গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন ফকিরহাট উপজেলা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক এম এ দাউদ (৪৫)। গতকাল শুক্রবার  পৃথক এ দুর্ঘটনা ঘটে।
কাটাখালী হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক শেখ জামাল উদ্দিন ও স্থানীয়রা জানান, গতকাল বিকেলে খুলনা-বাগেরহাট মহাসড়কের কাঁঠালতলা এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা রোহন পরিবহনের একটি যাত্রীবাহী বাস পিছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে ঘটনাস্থলেই চালক আবু বক্কর নিহত হন। এ সময় মোটরসাইকেলে থাকা তার স্ত্রী হাওয়া বেগম (৩২) গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত আবু বক্কর সিদ্দিক উপজেলার পাগলাদিয়া গ্রামের মতিয়ার রহমানের ছেলে। তিনি পেশায় একজন কাপড়ের ব্যবসায়ী।
এদিকে গতকাল দুপুরে গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া নামক স্থানে দুর্ঘটনায় নিহত হয়েছেন ফকিরহাট উপজেলা যুবলীগের যুগ্ম-আহব্বায়ক এম এ দাউদ (৪৫)। তিনি উপজেলার মাসকাটা গ্রামের মৃত দলিল উদ্দিনের ছেলে। উপজেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান বাবু জানান, মোটরসাইকেল চালিয়ে দাউদ তার ছেলেকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে পৌঁছে দিতে যাচ্ছিলেন। পথে গোপালগঞ্জের পাথালিয়া এলাকায় একটি ট্রলি দাউদের মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে মারা যান। দাউদের মরদেহ ফকিরহাটে তার গ্রামের বাড়িতে নিয়ে আসা হয়েছে। আজ শনিবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হবে বলে তিনি জানান। এ ঘটনায় ফকিরহাটে শোকের ছায়া নেমে এসেছে। যুবলীগ নেতার মৃত্যুতে উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগসহ সকল নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ