খুলনা | বৃহস্পতিবার | ১৯ জুলাই ২০১৮ | ৪ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

শুভ-আরিফুলের বোলিংয়ে জিতল উত্তরাঞ্চল

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৩ জানুয়ারী, ২০১৮ ০০:১৩:০০

শুভ-আরিফুলের বোলিংয়ে জিতল উত্তরাঞ্চল

জয়ের পথ আগের দিনই তৈরি করেছিল উত্তরাঞ্চল। সোহরাওয়ার্দী শুভ ও আরিফুল হকের বোলিংয়ে পথ হলো আরও সুগম। শেষ দিনে জয় ধরা দিল অনায়াসেই। বিসিএলের প্রথম রাউন্ডে ওয়ালটন মধ্যাঞ্চলকে ৯ উইকেটে হারিয়েছে বিসিবি উত্তরাঞ্চল। সিলেটে শেষ দিনে দ্বিতীয় ইনিংসে ৩৩৬ রানে অলআউট হয় মধ্যাঞ্চল। ৬৮ রানের লক্ষ্যে ১ উইকেট হারিয়েই পৌঁছে যায় উত্তরাঞ্চল।
৭ উইকেটে ২৩৪ রান নিয়ে দিন শুরু করেছিল মধ্যাঞ্চল। শেষ তিন উইকেটে ভালোই লড়াই করেছে তারা। নয়ে নামা মেহরাব হোসেন জুনিয়র ফিরে যান ১৮ রানে। তবে নবম উইকেটে ৬৩ রানের জুটি গড়েন মোশাররফ হোসেন ও মোহাম্মদ শরিফ। ২৪ রান করা শরিফকে ফিরিয়ে এই জুটি ভাঙেন সোহরাওয়ার্দী শুভ। পরে মোশাররফকে ফিরিয়ে ইনিংস গুটিয়ে দেন আরিফুল। মধ্যাঞ্চল অধিনায়ক করেছেন ৬১ রান। ৭১ রানে ৪ উইকেট নেন বাঁহাতি স্পিনার শুভ। আরিফুল ৩ উইকেট নিয়েছেন ৫০ রানে। প্রথম ইনিংসে এই অলরাউন্ডার নিয়েছিলেন ৪ উইকেট।
রান তাড়ার আনুষ্ঠানিকতা উত্তরাঞ্চল সেরেছে দ্রুতই। ২৩ বলে ২৫ রান করে আউট হন মিজানুর রহমান। আরেক ওপেনার নাজমুল হোসেন শান্ত অপরাজিত থাকেন ৩৬ বলে ৩১ রান করে। প্রথম ইনিংসে ১৫৮ রানের ইনিংস খেলে ম্যাচের সেরা উত্তরাঞ্চলের জহুরুল হক।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ