খুলনা | শুক্রবার | ২০ এপ্রিল ২০১৮ | ৭ বৈশাখ ১৪২৫ |

Shomoyer Khobor

সড়ক দুর্ঘটনায় মাগুরায় পুলিশ সদস্য  ও ফরিদপুরে শিল্পী নকুলের  দু’সহকর্মী নিহত

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৩ জানুয়ারী, ২০১৮ ০০:০২:০০

মাগুরা জেলার সদর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আমিরুল ইসলাম নামে এক পুলিশ সদস্য নিহত হয়েছেন। উপজেলার আলমখালী রামনগর এলাকায় গতকাল শুক্রবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম জানান, আমিরুল ইসলাম ঝিনাইদহের রাজধরপুর গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেলযোগে মাগুরা নিজ কর্মস্থল সদর পুলিশ ফাঁড়িতে আসছিলেন। এ সময় সদর উপজেলার আলমখালী রামনগর এলাকায় পৌঁছালে ঘন কুয়াশার কারণে দেখতে না পাওয়ায় দাঁড়িয়ে থাকা একটি বালির ট্রাকে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পুলিশ ট্রাকটি আটক করেছে। লাশ ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
ফরিদপুর : জেলার ভাঙ্গা উপজেলায় সড়ক দুর্ঘটনায় শিল্পী নকুল কুমার বিশ্বাসের দুই সহশিল্পী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দু’জন। উপজেলার আজীমনগর ইউনিয়নের ব্রাক্ষণপাড়া এলাকায় শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন নকুল কুমারের সঙ্গীত দলের সহশিল্পী অহিদউদ্দিন সুজাত (৩৮) ও মোশাররফ হোসেন (৩৭)।
হাসপাতালের চিকিৎসক অর্জুন কুমার বলেন, ‘আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
ফরিদপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এজাজুল ইসলাম জানান, তারা বেনাপোল থেকে মাওয়া হয়ে ঢাকা যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ভাঙা দেখে ধারণা করা হচ্ছে, ঘন কুশায়ার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকে ধাক্কা লাগে। তাদের সঙ্গে নকুল কুমার ছিলেন না বলে তিনি জানান।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ











অভিযোগ খারিজ 

অভিযোগ খারিজ 

২০ এপ্রিল, ২০১৮ ০১:৪০