খুলনা | বুধবার | ১৭ অক্টোবর ২০১৮ | ২ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

সংবিধান অনুযায়ী যথাসময়ে ভোট

সাধ্য থাকলে নির্বাচন ঠেকাতে  আসুক বিএনপি : কাদের

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৬ জানুয়ারী, ২০১৮ ০০:১০:০০

বিএনপি আসুক বা না আসুক, আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী যথাসময়ে হবে বলে জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। তিনি চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেছেন, ‘বিএনপি’র যদি সাধ্য থাকে, নির্বাচন ঠেকাতে আসুক।’ আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপি আরেকবার আত্মহত্যা করবে বলেও মন্তব্য করেন তিনি।
গতকাল রাজধানীর বনানী খেলার মাঠে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ উপলক্ষে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা করছিলেন কাদের।
বিএনপিকে ছাড়া নির্বাচন করতে দেওয়া হবে না বলে দলটির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের হুঁশিয়ারির জবাবে কাদের বলেন, তিনি (মওদুদ আহমদ) আবার বলছেন, ‘বিএনপিকে ছাড়া নাকি নির্বাচন করতে দেওয়া হবে না’। নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, সময় ও স্রোত কারও জন্য অপেক্ষা করে না। নির্বাচনও বিএনপি বা অন্য কারও জন্য অপেক্ষা করবে না। নির্বাচন সংবিধান অনুযায়ী হবে। বিএনপি’র যদি সাধ্য থাকে ঠেকাতে আসুক।
কাদের বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারি পারেননি। যদি আবারও পেট্রোল বোমা, সন্ত্রাস করে নির্বাচন ঠেকাতে যান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতিরোধ গড়ে তোলা হবে। শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আগামী নির্বাচনে আবারও বিজয়ী হবে বলেও আশাবাদ করেন তিনি।
৫ জানুয়ারিকে ‘বিএনপি’র রাজনৈতিক আত্মহত্যা দিবস’ হিসেবে আখ্যা দিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আজকে জনগণের গণতন্ত্রের বিজয় দিবস। আর বিএনপি‘র রাজনৈতিক আত্মহত্যা দিবস। ‘তাহলে বিএনপি কী দিবস পালন করছে, রাজনৈতিক আত্মহত্যা দিবস? আগামী নির্বাচনে অংশ না নিলে বিএনপিকে আরেকবার আত্মহত্যা করতে হবে।’
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

০৭ অক্টোবর, ২০১৮ ০১:৩০









খুলনা-৪ আসনে নৌকার মাঝি কে?

খুলনা-৪ আসনে নৌকার মাঝি কে?

০১ অগাস্ট, ২০১৮ ০২:৩০



ব্রেকিং নিউজ











‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

‘বাংলাদেশে কোন সংখ্যালঘু নেই’ 

১৭ অক্টোবর, ২০১৮ ০০:৩৭