খুলনা | বৃহস্পতিবার | ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ |

Shomoyer Khobor

রুস্তম আলী ফরাজি ফের জাপায়

গুম-দুর্নীতি থেকে বাঁচতে মানুষ সরকার পরিবর্তন চায় : এরশাদ

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৪ ডিসেম্বর, ২০১৭ ০০:১০:০০

জাতীয় পার্টির চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এইচ এম এরশাদ বলেছেন, গুম, খুন ও দুর্নীতির হাত থেকে রক্ষা পেতে মানুষ সরকারের পরিবর্তন চায়। রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে তা প্রমাণিত হয়েছে বলেও তিনি মন্তব্য করেন। গতকাল শনিবার সকালে দলের বনানী কার্যালয়ে পিরোজপুর-৩ আসনের সংসদ সদস্য রুস্তম আলী ফরাজির জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে এরশাদ এ মন্তব্য করেন।
পার্টির চেয়ারম্যান বলেন, সরকারের অত্যাচার থেকে রক্ষা পেতে ভবিষ্যতের সব নির্বাচন রংপুরের মতোই হবে বলে আমার বিশ্বাস। তিনি বলেন, জনগণের জানমালের নিরাপত্তার দায়িত্ব সরকারের। কিন্তু ক্ষমতায় টিকে থাকার চিন্তায় সরকার তার দায়িত্ব পালনে সম্পূর্ণ ব্যর্থ হয়েছে।
এরশাদ আরও বলেন, জাতীয় পার্টি ক্ষমতায় এলে জনগণের জানমালের দায়িত্ব নেবে। অন্যান্য রাজনৈতিক দলের সমালোচনা করে সাবেক রাষ্ট্রপতি বলেন, বিএনপি ও আ’লীগ দুই সরকারই আমার বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়েছে। তাই তারা কেউই চায় না আমার নামে করা মামলার নিষ্পত্তি হোক।
দীর্ঘদিন দলের বাইরে থেকে নির্বাচন করে আসছেন পিরোজপুর-৩ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য (এমপি) ডাঃ রস্তুম আলী ফরাজী। জানালেন, বর্তমানে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ব্যবহার তাকে মুগ্ধ করেছে। সেজন্য ফের আগের দলে ফিরে এসেছেন তিনি।  

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










আলোচনায় সালাম মুর্শেদী

আলোচনায় সালাম মুর্শেদী

০৫ মার্চ, ২০১৮ ০১:০০




ব্রেকিং নিউজ