খুলনা | মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ১০ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

ওয়ালটন গ্র“পের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আর নেই : দাফন সম্পন্ন

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৯ ডিসেম্বর, ২০১৭ ০০:১০:০০

ইলেকট্রিক, ইলেকট্রনিকস ও হোম অ্যাপ্লায়েন্সের দেশি প্রতিষ্ঠান ওয়ালটন গ্র“পের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এস এম নজরুল ইসলাম আর নেই। গত রবিবার রাত ৯টা ৪০ মিনিটে রাজধানীর এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন-আমরা তো আল্লাহর  এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাব)। তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর।
ওয়ালটন গ্র“পের জনসংযোগ বিভাগের পক্ষ থেকে এ তথ্য জানিয়ে বলা হয়েছে, গতকাল সোমবার সকালে বসুন্ধরা আবাসিক এলাকায় অবস্থিত ওয়ালটন গ্র“পের করপোরেট কার্যালয়ে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর সোমবার দুপুর ১২টার দিকে হেলিকপ্টারে করে মরহুমের লাশ গাজীপুরের চন্দ্রায় অবস্থিত কারখানা প্রাঙ্গণে পৌঁছায়। এ সময় স্থানীয় বাসিন্দা, কারখানার কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় জেলা প্রশাসনের পক্ষ থেকে কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ সাইফুল ইসলাম। মরহুমের ছেলে এস এম নুরুল আলম রিজভী তাঁর বাবার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন। পরে দুপুর সাড়ে ১২টায় জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে লাশ তাঁর গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোসাই জোড়াই গ্রামে নিয়ে যাওয়া হয়। সেখানে তৃতীয় দফা জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর লাশ দাফনের কথা রয়েছে।
এসএম নজরুল ইসলাম ৭ মে ১৯২৪ সালে টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোড়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর বাবার নাম এস এম আতাহার আলী তালুকদার এবং মায়ের নাম মোসাম্মৎ শামছুন নাহার।

 

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






কবি বেলাল চৌধুরী আর নেই

কবি বেলাল চৌধুরী আর নেই

২৫ এপ্রিল, ২০১৮ ০০:০৮

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

১৩ এপ্রিল, ২০১৮ ০০:০৮




আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:৫৫



ব্রেকিং নিউজ