খুলনা | সোমবার | ১১ ডিসেম্বর ২০১৭ | ২৭ অগ্রাহায়ণ ১৪২৪ |

Shomoyer Khobor

কেসিসি’র ৫ প্রকার ফার্ণিচার সরবরাহ টেন্ডার ফের ভাগবাটোয়ারা!

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬:০০

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র ৩ লাখ ৫৪ হাজার টাকার নমুনা মোতাবেক ৫ প্রকার ফার্ণিচার সরবরাহের কাজ ভাগবাটোয়ারা হয়েছে। যুবলীগ কর্মীদের বাধার মুখে দরপত্র জমা দিতে পারেনি সাধারণ ঠিকাদাররা। ফলে কাজটি বাগিয়ে নিয়েছে ঠিকাদার গোলাম মোস্তফা তুহিনের প্রতিষ্ঠান মুক্তি এন্টারপ্রাইজ। এর আগে ৮ অক্টোবর এ কাজে টেন্ডারবাজী হওয়ায় ফের রি-টেন্ডারের আহ্বান করা হয়।  
কর্পোরেশন সূত্রে জানা গেছে, ৩ লাখ ৫৪ হাজার টাকার নমুনা মোতাবেক দেশী শারী সিরিষ কাঠের তৈরি বিদেশী তালা-চাবিসহ উন্নতমানের ¯েপ্র-পেইন্ট দ্বারা সম্পাদিত দু’টি ফার্ণিচার ফুল সেক্রেটারী টেবিল, ৭টি হাফ-সেক্রেটারী টেবিল, ৫৫টি হাতলওয়ালা কাঠের চেয়ার, ৩টি নাদিয়া কোম্পানির রিভলবিং চেয়ার ও ১টি র‌্যাক সরবারহের আহ্বান করে খুলনা সিটি কর্পোরেশন। গত ২১ নভেম্বর কর্পোরেশনের এ দরপত্রের আহ্বান করা হয়। ৫ ডিসেম্বর ছিল দরপত্র বিক্রির শেষ দিন। শেষ দিন পর্যন্ত অন্তত ২০টি দরপত্র বিক্রি হয়। গতকাল বুধবার দুপুর ১২টায় ওই দরপত্র জমার শেষ সময় ধার্য করা হয়। দরপত্র উন্মুক্ত করার সময় ছিল দুপুর সোয়া ১টা। তবে শেষ সময় পর্যন্ত টেন্ডর বাক্সে দরপত্র পড়ে মাত্র ৬টি। এর মধ্যে ৪টি দরপত্র ত্র“টিপূর্ণ ও বিডি ছাড়াই জমা পড়েছে। অন্য দু’টি দরপত্রে মধ্যে মুক্তি এন্টারপ্রাইজ ৩ লাখ ৬৫ হাজার ৫শ এবং এম এম এস ট্রেডার্স ৩ লাখ ৭৪ হাজার ৫শ’ টাকা সর্বনিম্ন দর প্রদান করেছে।
নাম প্রকাশ না করার শর্তে একাধিক ঠিকাদার অভিযোগ করেন, সকাল থেকে যুবলীগের কর্মীরা ওই টেন্ডার ভাগবাটোয়ার চেষ্টা করেন। তাদের বাধার মুখে দরপত্র জমা দিতে পারেনি সাধারণ ঠিকাদাররা। ফলে কাজটি বাগিয়ে নিয়েছে ঠিকাদার গোলাম মোস্তফা তুহিনের প্রতিষ্ঠান মুক্তি এন্টারপ্রাইজ।
স্টোরের ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ মহিউদ্দিন হোসেন বলেন ৬টি দরপত্র জমা পড়েছে। এখন টেন্ডার ইভোলেশন কমিটি সকল সিদ্ধান্ত গ্রহণ করবে।

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬











ব্রেকিং নিউজ



বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬