খুলনা | সোমবার | ১১ ডিসেম্বর ২০১৭ | ২৭ অগ্রাহায়ণ ১৪২৪ |

Shomoyer Khobor

স্কুলছাত্রী চাঁদনীর আত্মহত্যা প্ররোচনা মামলা

বখাটে শুভসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৭ ০২:৩০:০০

বখাটে শুভসহ ৪ জনের বিরুদ্ধে চার্জশীট দাখিল

নগরীতে স্কুলছাত্রী শামসুন নাহার চাঁদনী আত্মহত্যা প্ররোচনা মামলায় বখাটে শুভ, তার বাবা-মা ও আ’লীগ নেত্রী মাফিয়া কবিরকে অভিযুক্ত করে চার্জশীট দিয়েছে পুলিশ। গত মঙ্গলবার খুলনার মুখ্য মহানগর হাকিমের আদালতে এই চার্জশীট জমা দেওয়া হয়। মামলার ৪ আসামি বর্তমানে কারাগারে আছে। মামলায় পুলিশ বাদে মোট ১৯ জনকে সাক্ষী করা হয়েছে।
পুলিশ জানায়, গত ১৩ অক্টোবর রাতে বখাটেদের অত্যাচারে আত্মহননের পথ বেছে নেয় সপ্তম শ্রেণীর ছাত্রী শামসুন নাহার চাঁদনী। নগরীর সরকারি করোনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ছিল সে। এ ঘটনায় ১৪ অক্টোবর রাতে বখাটে যুবক শামীম হাসান শুভ, তার বাবা  মোঃ শাহ আলম, তার মা জাকিয়া বেগম, হাসিব এবং প্রতিবেশী ও আ’লীগ নেত্রী মাফিয়া কবীরকে আসামি করে মামলা করেন চাঁদনীর বাবা রবিউল ইসলাম।
মামলার তদন্ত কর্মকর্তা লবণচরা থানার এস আই ইউসুফ আলী হাওলাদার বলেন, মামলার ৪ আসামিকেই পুলিশ গ্রেফতার করেছে। রিমান্ডে নিয়ে তাদের একাধিকবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া মামলার বাদি ও সাক্ষীদের জবানবন্দি গ্রহণ করা হয়েছে।
তিনি জানান, তদন্তে দেখা গেছে শুভ, তার বাবা-মা ও মাফিয়া কবির ঘটনাস্থলে ছিলেন। তবে আসামি হাসিব ছিলেন না। এজন্য ওই ৪ জনকে আসামি করা হয়েছে। হাসিবকে মামলা থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।
লবণচরা থানার ওসি শফিকুল ইসলাম জানান, আসামি হাসিবের সাথে চাঁদনীর বাবার জমি বেচাকেনা সংক্রান্ত বিষয়ে বিরোধ ছিল। সে কারণে চাঁদনীর বাবা এই মামলার এজাহারে তার নাম দিয়েছিল। তদন্তে এই ঘটনার সাথে হাসিবের কোনো সম্পৃক্ততা পাওয়া না যাওয়ায় তাকে মামলার চার্জশীট থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬











ব্রেকিং নিউজ



বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬