খুলনা | সোমবার | ১১ ডিসেম্বর ২০১৭ | ২৭ অগ্রাহায়ণ ১৪২৪ |

Shomoyer Khobor

খুলনা ও নড়াইল জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৭ ০২:০৫:০০

খুলনা ও নড়াইল জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল বুধবার দলের কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।
বিএনপি’র মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর এ দু’টি জেলার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন।  
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, এড. শফিকুল আলম মনা সভাপতি ও আমির এজাজ খানকে সাধারণ সম্পাদক করে খুলনা জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি এবং বিশ্বাস জাহাঙ্গীর আলমকে সভাপতি ও মোঃ মনিরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে নড়াইল  জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি দলের মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর অনুমোদন করেছেন।
গতকাল বুধবার রাত ১০টায় দলের  কেন্দ্রীয় সহ-দপ্তর সম্পাদক মোঃ তাইফুল ইসলাম টিপু মুঠোফোনে এ প্রতিবেদককে বলেন, দলের গঠনতন্ত্র মোতাবেক কমিটি পূর্ণাঙ্গ করা হয়েছে। তবে কত সদস্য বিশিষ্ট কমিটি হয়েছে এই মুহূর্তে আমার জানা নেই। একই সাথে নড়াইল জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।
জেলা বিএনপি’র সভাপতি এসএম শফিকুল আলম মনা বলেন, কমিটি অনুমোদন দিয়েছে শুনেছি। তবে এখনো হাতে পাওয়া যায়নি। পাওয়ার পরে বলা যাবে কত সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়েছে। তবে আজ পূর্ণাঙ্গ কমিটি হাতে পাওয়ার সম্ভাবনা রয়েছে বলে দলের দায়িত্বশীল একটি সূত্র নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, দীর্ঘ পাঁচ বছর পর চলতি বছরের ১৩ ফেব্র“য়ারি সাবেক সাধারণ সম্পাদক এস এম শফিকুল আলম মনাকে সভাপতি এবং আমীর এজাজ খানকে সাধারণ সম্পাদক করে খুলনা জেলা বিএনপি’র আংশিক কমিটি ঘোষণা করা হয়। আংশিক কমিটি ঘোষণার ৯ মাস পর খুলনা জেলা বিএনপি’র পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হলো।    
এর আগে ২০০৯ সালে খুলনা জেলা বিএনপি’র কমিটি গঠন করা হয়। সেই সময় অধ্যাপক এম মাজেদুল ইসলামকে সভাপতি এবং এস এম শফিকুল আলম মনাকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়। আর আমীর এজাজ খান ছিলেন ওই কমিটির সাংগঠনিক সম্পাদক।  

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬











ব্রেকিং নিউজ



বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১১ ডিসেম্বর, ২০১৭ ০১:১৬