খুলনা | বৃহস্পতিবার | ২৪ মে ২০১৮ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৫ |

Shomoyer Khobor

ডিভোর্স লেটার পেয়েছেন অপু : সিদ্ধান্ত পরিবারের

খবর বিনোদন | প্রকাশিত ০৭ ডিসেম্বর, ২০১৭ ০০:১০:০০

ঢাকাই চলচ্চিত্রের তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। কয়েক দিন আগে শাকিব খান অপু বিশ্বাসের কাছে ডিভোর্স লেটার পাঠিয়েছেন। গত মঙ্গলবার অপু ডিভোর্স লেটারটি হাতে পেয়েছেন বলে নিশ্চিত করেছেন অপু বিশ্বাস। অপু বিশ্বাস ডিভোর্স লেটারটি পড়েছেন। তিনি তার পরিবারের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সংবাদ মাধ্যমে কথা বলবেন বলেও জানান অপু।
এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘ডিভোর্স লেটারটি গতকাল হাতে পেয়েছি। এখন আমি আমার পরিবারের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে সিদ্ধান্ত নিব। এরপর সংবাদ মাধ্যমে বিস্তারিত জানাব।’
দীর্ঘ আট বছর গোপনে সংসার করার পর অপুর কোলজুড়ে আসে পুত্র আব্রাহাম খান জয়। প্রায় বছর খানেক আগে অপু বিশ্বাস সংবাদ মাধ্যমে তাদের বিয়ের খবর জানান। এরপর থেকেই শাকিব-অপুর সম্পর্কটা ভালো যাচ্ছিল না।
গত ২২ নভেম্বর চিত্রনায়িকা অপু বিশ্বাসকে তালাকের কাগজ পাঠান তার স্বামী চিত্রনায়ক শাকিব খান। কিন্তু এই সংবাদ চাউর হয় ডিসেম্বরে এসে। তবে ডিভোর্স লেটার হাতে না পাওয়ার কথা জানান অপু।
তারকা দম্পতি শাকিব-অপুর বিয়ের বয়স নয় বছর। তাদের ঘরে রয়েছে এক বছরের ছেলে আব্রাম খান জয়। আর এই সন্তানকে অবহেলা ও মতের মিল না হওয়ার কারণ দেখিয়েই অপুকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন কিং খান। তিন মাসের মধ্যে বিষয়টি সুরাহা না হলে নিয়ম অনুযায়ী স্বয়ংক্রিয়ভাবে শাকিব-অপুর ডিভোর্স হয়ে যাবে।

 

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





অপেক্ষার শেষ কোথায়?

অপেক্ষার শেষ কোথায়?

২২ মে, ২০১৮ ০০:১০

টানা ব্যস্ততায় অপু

টানা ব্যস্ততায় অপু

২০ মে, ২০১৮ ০০:০৬




জয়ার রেকর্ড

জয়ার রেকর্ড

১৬ মে, ২০১৮ ০০:১০




ব্রেকিং নিউজ