খুলনা | সোমবার | ১৬ জুলাই ২০১৮ | ১ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকী আর নেই

খবর প্রতিবেদন | প্রকাশিত ২০ নভেম্বর, ২০১৭ ০০:১০:০০

বিএনপি চেয়ারপারসন উপদেষ্টা পরিষদের সদস্য ও জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকী আর নেই (ইন্নালিল্ল¬াহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন-আমরা তো আল্ল¬াহর এবং আমরা আল্ল¬াহর কাছেই ফিরে যাব)। গতকাল রবিবার দুপুর সোয়া ১২টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। বিএনপি’র চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।
গতকাল বাদ আসর নয়াপল্টনে বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়ের সামনে আখতার হামিদ সিদ্দিকীর প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে রাজধানীর বারডেম হাসপাতালের হিমঘরে তাঁর মরদেহ রাখা হয়। আজ সোমবার সকালে জাতীয় সংসদের দক্ষিণ প্রাঙ্গণে তাঁর দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হবে। এরপর মরদেহ গ্রামের বাড়ি নওগাঁয় নেওয়া হবে। সেখানে তৃতীয় জানাজার পর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
বিএনপি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ ফাওয়াজ হোসেন শুভ বলেন, আখতার হামিদ সিদ্দিকী ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। গুলশানের ইউনাটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার দুপুর ১২টা ১০ মিনিটে এই বিএনপি নেতার মৃত্যু হয় বলে জানান শুভ। বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ছিলেন আখতার হামিদ সিদ্দিকী।
সাবেক ডেপুটি স্পিকার আখতার হামিদ সিদ্দিকীর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তারা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনাও জানিয়েছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ



কবি বেলাল চৌধুরী আর নেই

কবি বেলাল চৌধুরী আর নেই

২৫ এপ্রিল, ২০১৮ ০০:০৮

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

মির্জা ফখরুলের মায়ের ইন্তেকাল

১৩ এপ্রিল, ২০১৮ ০০:০৮




আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

আ’লীগ নেতা আরিফ টিটোর  ইন্তেকাল : শোক

২৮ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:৫৫


চলে গেলেন ওস্তাদ বাবু রহমান

চলে গেলেন ওস্তাদ বাবু রহমান

১৯ ফেব্রুয়ারী, ২০১৮ ০০:১০


কথাসাহিত্যিক শওকত  আলী আর নেই

কথাসাহিত্যিক শওকত  আলী আর নেই

২৬ জানুয়ারী, ২০১৮ ০০:১০


ব্রেকিং নিউজ










আটরা গিলাতলায়  গাঁজাসহ আটক ১

আটরা গিলাতলায়  গাঁজাসহ আটক ১

১৬ জুলাই, ২০১৮ ০১:২৫